www.kishoreganjnews.com

অষ্টগ্রামে বয়োজ্যেষ্ঠ নারীদের সম্মাননা



[ স্টাফ রিপোর্টার | ২১ জুন ২০১৭, বুধবার, ১০:২২ | কিশোরগঞ্জ ]


অষ্টগ্রামে বয়োজ্যেষ্ঠ নারীদের সম্মাননা দেয়া হয়েছে। বুধবার অষ্টগ্রামের রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ অডিটরিয়ামে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।

অনুষ্ঠানে তিনি প্রত্যেক নারীকে রজনীগন্ধা ফুল দিয়ে সম্মাননা জানানো ছাড়াও প্রত্যেকের হাতে একটি করে নতুন শাড়ি ঈদ উপহার হিসেবে তুলে দেন।

জীবন সায়াহ্নে এসে এমন সম্মাননায় অভিভূত হন সম্মাননাপ্রাপ্তরা। এছাড়া ঈদের আগে নতুন শাড়ি পেয়ে বয়োজ্যেষ্ঠ নারীরা উচ্ছ্বাস প্রকাশ করেন।

অষ্টগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শহীদুল ইসলাম জেমসের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের সাঈদ, জেলা পরিষদের সদস্য ফজলুল হক হায়দারী বাচ্চু ও জেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য সাঈদা আক্তার পারুল।

এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মানিক কুমার দেবসহ উপজেলার আট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

একই মঞ্চে কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, জেলা পরিষদের সদস্য ফজলুল হক হায়দারী বাচ্চু ও জেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য সাঈদা আক্তার পারুলকে সংবর্ধনা দিয়েছে উপজেলা পরিষদ।

এছাড়া অনুষ্ঠানের শেষ দিকে বাল্যবিবাহ, যৌন হয়রানি প্রতিরোধ, সামাজিক শৃংখলা, পারিবারিক মূল্যবোধ, পরিকল্পিত শিক্ষা, স্বাস্থ্য ব্যবস্থা এবং মা ও শিশু কল্যাণ এসব বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com