www.kishoreganjnews.com

ভৈরবে বজ্রপাতে স্বেচ্ছাসেবক দল নেতার মৃত্যু



[ বিশেষ প্রতিনিধি | ২২ জুন ২০১৭, বৃহস্পতিবার, ৪:৫২ | কিশোরগঞ্জ ]


ভৈরবে বজ্রপাতে মোস্তফা কামাল আঙ্গুর (৪৫) নামে স্বেচ্ছাসেবক দলের এক নেতার মৃত্যু হয়েছে। বৃষ্টির পর ছাদে জমে থাকা পানি সরাতে ছাদে উঠলে তিনি সেখানে বজ্রপাতে দগ্ধ হন। মোস্তফা উপজেলার সাদেকপুর ইউনিয়নের মৌটুপী গ্রামের লায়েছ বেপারীর ছেলে ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে ভৈরব শহরের উত্তর ভৈরবপুর এলাকায় এ ঘটনা ঘটে। ছেলে-মেয়েদের পড়াশোনা, ব্যবসা ও রাজনীতির কারণে তিনি শহরে ভাড়া বাসায় থাকতেন।

পারিবারিক সূত্রে জানা যায়, সকালে প্রচুর বৃষ্টিপাতে বাসার ছাদে পানি জমে যায়। ছাদের জমে থাকা পানি সরাতে সকাল সাড়ে ৮টার দিকে ছাদে ওঠেন মোস্তফা। ওইসময় বজ্রপাতে দগ্ধ হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

পরে বিষয়টি টের পেয়ে পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এই অকাল মৃত্যুতে তার রাজনৈতিক মহলসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তার আত্মার শান্তি কামনা করেছেন কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি মো. শরীফুল আলম, ভৈরব উপজেলা বিএনপির সভাপতি মো. রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. আরিফুল ইসলাম, পৌর বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র হাজী মো. শাহিন ও সাধারণ সম্পাদক ভিপি মো. মজিবুর রহমান।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com