www.kishoreganjnews.com

সৈয়দ আশফাকুল ইসলাম টিটু বিসিবি’র পরিচালক নির্বাচিত



[ স্টাফ রিপোর্টার | ৩১ অক্টোবর ২০১৭, মঙ্গলবার, ৪:৪৯ | খেলা ]


বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালনা পর্ষদের নির্বাচনে সর্বোচ্চ ভোটে পরিচালক নির্বাচিত হয়েছেন ক্রীড়া সংগঠক ও রাজনীতিক অ্যাডভোকেট সৈয়দ আশফাকুল ইসলাম টিটু। মঙ্গলবার সকাল ১০টা থেকে বিসিবির দ্বিতীয় তলায় এই নির্বাচনের ভোটগ্রহণ করা হয়। বিকালে ফলাফল ঘোষণা করা হয়।

বিসিবির নতুন গঠনতন্ত্র অনুয়ায়ী পরিচালকের সংখ্যা ২৫ জন। এর মধ্যে জাতীয় ক্রীড়া পরিষদের কোটায় দু’জন বাদ দিয়ে বাকি ২৩ পরিচালকেরই ভোটের মধ্যদিয়ে নির্বাচিত হওয়ার কথা। কিন্তু ২০ পরিচালক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

মঙ্গলবার অনুষ্ঠিত নির্বাচনে মাত্র তিনটি পদের জন্য ভোটগ্রহণ করা হয়। এর মধ্যে ঢাকা বিভাগের ২টি পরিচালকের পদ রয়েছে। দুই পরিচালক পদের জন্য চারজন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। তারা হলেন, নাইমুর রহমান দুর্জয়, কিশোরগঞ্জের সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, নারায়ণগঞ্জের তানভির আহমেদ টিটু ও নরসিংদীর শাহীনুল ইসলাম ভুঁইয়া। এর মধ্যে নাজমুল হাসান পাপনের প্যানেলে রয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক সভাপতি ও বিগত পরিচালনা পর্ষদের পরিচালক নাইমুর রহমান দুর্জয় এবং তানভীর আহমেদ টিটু। ঢাকার মোট ভোটার সংখ্যা ১৮জন। নির্বাচনে ১৮জন ভোটারই তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

এর মধ্যে নাইমুর রহমান দুর্জয় এবং সৈয়দ আশফাকুল ইসলাম টিটু সর্বোচ্চ ১৩ ভোট করে পেয়ে নির্বাচিত হয়েছেন। প্রতিদ্বন্দ্বী অন্য দুই প্রার্থীর মধ্যে নারায়ণগঞ্জের তানভির আহমেদ টিটু পেয়েছেন ৭ ভোট এবং নরসিংদীর শাহীনুল ইসলাম ভুঁইয়া পেয়েছেন ৩ ভোট।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com