www.kishoreganjnews.com

দুই জেলার যুব মহিলা লীগ পুনর্গঠনের দায়িত্বে কটিয়াদীর হ্যাপী



[ সাখাওয়াত হোসেন হৃদয় | ২ নভেম্বর ২০১৭, বৃহস্পতিবার, ৬:১৬ | রাজনীতি ]


যুব মহিলা লীগের ময়মনসিংহ ও কক্সবাজার জেলার সাংগঠনিক দায়িত্ব পেয়েছেন যুব মহিলা লীগ কেন্দ্রীয় কমিটির সহ-তথ্য ও গবেষণা সম্পাদক কটিয়াদীর সন্তান তানিয়া সুলতানা হ্যাপী। এছাড়া তিনি ময়মনসিংহ মহানগর এবং নিজ সংসদীয় আসনের দুই উপজেলা পাকুন্দিয়া ও কটিয়াদী উপজেলার সাংগঠনিক দায়িত্বও পেয়েছেন।

যুব মহিলা লীগের কেন্দ্রীয় কার্যকরী কমিটির সভায় বিভাগ ও জেলা পর্যায়ে সাংগঠনিক দায়িত্ব প্রদানকালে সংগঠনের সভাপতি নাজমা আক্তার এবং সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিল তাঁকে এই দায়িত্ব বুঝিয়ে দেন।

তানিয়া সুলতানা হ্যাপী কটিয়াদী উপজেলার বনগ্রাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. খুরশিদ উদ্দিনের মেয়ে। ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তানিয়া সুলতানা হ্যাপী গত ২৪শে জুলাই ঘোষিত কেন্দ্রীয় যুব মহিলা লীগের কমিটিতে সহ-তথ্য ও গবেষণা সম্পাদক নির্বাচিত হন।

নারীনেত্রী হিসেবে জন্মস্থান কটিয়াদী উপজেলাসহ পাকুন্দিয়ায় ব্যাপক পরিচিতি রয়েছে তানিয়া সুলতানা হ্যাপীর। দলীয় বিভিন্ন কর্মসূচী ও স্থানীয় নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণা চালিয়ে সব সময় সরব থাকেন এই নেত্রী। ময়মনসিংহ ও কক্সবাজার জেলার মতো দু’টি গুরুত্বপূর্ণ জেলার সাংগঠনিক দায়িত্ব পাওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভাকাঙ্ক্ষিরা একের পর এক অভিনন্দনবার্তায় তাঁর এই নবযাত্রার সফলতা কামনা করছেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com