www.kishoreganjnews.com

পাঁচ জেএসসি পরীক্ষার্থী বহিষ্কার, দুই নকল সরবরাহকারীর জেল



[ খাইরুল মোমেন স্বপন, নিকলী | ৬ নভেম্বর ২০১৭, সোমবার, ৬:৪২ | শিক্ষা ]


জেএসসি পরীক্ষায় অসদূপায় অবলম্বনের দায়ে পাঁচ পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। এছাড়া নকল সরবরাহের দায়ে দুই বহিরাগতকে ১৫দিন করে কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার চলমান জেএসসি পরীক্ষার ইংরেজি দ্বিতীয় পত্র পরীক্ষায় নিকলী জিসি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এই ঘটনা ঘটে।

কেন্দ্র সূত্রে জানা যায়, সোমবার সকাল ১০টা থেকে শুরু হওয়া ইংরেজি দ্বিতীয় পত্র পরীক্ষায় নকল করার অভিযোগে নিকলী জিসি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে পরীক্ষার্থী ও উপজেলা সদরের কুর্শা গ্রামের কেনু খানের পুত্র মোশারফ খান (রোল-৫৩৩৮৭৮), দামপাড়া কেইউএম স্কুলের পরীক্ষার্থী দামপাড়া গ্রামের সমরুদ্দিনের কন্যা তানিয়া (রোল-৫৩৪৫০৮), একই স্কুল ও গ্রামের মোখলেছ মিয়ার কন্যা শাবনূর (রোল-৫৩৪৫০৯), সুন্দর আলীর কন্যা ঋতূমণি (রোল-৫৩৪৫৩৮) এবং জারইতলা হাইস্কুলের পরীক্ষার্থী ও জারইতলা গ্রামের সেলিম মিয়ার পুত্র শাকিবুর রহমানকে এ বছরের জন্য বহিষ্কার করা হয়।

এছাড়া পরীক্ষা কেন্দ্রে নকল সরবরাহের অভিযোগে কেন্দ্র নিরাপত্তার দায়িত্বে থাকা নিকলী থানার এসআই জসীম উদ্দিন উপজেলা সদরের সাইটধার গ্রামের আলা উদ্দিনের পুত্র হৃদয় (২০) ও কারপাশা গ্রামের কাঞ্চন মিয়ার পুত্র রুমান (২৩) কে আট করেন।

বেলা সাড়ে ১১টায় কেন্দ্র পরিদর্শক কিশোরগঞ্জ কালেক্টরেটের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফুজ্জামান ভ্রাম্যমাণ আদালত বসিয়ে উভয়কে ১৫ দিন করে কারাদণ্ড প্রদান করেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com