www.kishoreganjnews.com

পাকুন্দিয়া প্রতিদিনের দুই বছর পূর্তি উদযাপন



[ স্টাফ রিপোর্টার | ২৪ জুন ২০১৭, শনিবার, ২:৪৪ | কিশোরগঞ্জ ]


পাকুন্দিয়ার একমাত্র ও জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পাকুন্দিয়া প্রতিদিন ডটকম- এর দুই বছর পূর্তি উদযাপন করা হয়েছে।
এ উপলক্ষ্যে শুক্রবার পাকুন্দিয়া বাজারস্থ আ: আহাদ বেপারী শপিং কমপ্লেক্সের ২য় তলার নিজস্ব অফিস কার্যালয়ে আলোচনা সভা ও ইফতার মাহফিল আয়োজন করা হয়।
পাকুন্দিয়া প্রতিদিনের বার্তা সম্পাদক শাহরিয়া হৃদয়ের সভাপতিত্বে এতে বিশিষ্ট কবি ও ছড়াকার গোলাপ আমিন, তরুণ সাংবাদিক ও লেখক সুলতান আফজাল আইয়ূবী, শাহ আলম নাদিম, পাকুন্দিয়া প্রতিদিনের স্টাফ রিপোর্টার মো: নাজমুল হুদা, মো: আরমান হোসেন, মো: হুমায়ুন কবীর, মো: মোনায়েম, মো: স্বপন হোসেন, পৌর রিপোর্টার মীর সাইফুল হক শিপন, চরফরাদী ইউপি রিপোর্টার মো: সাখাওয়াত উল্লাহ, মো: রাকিবুল হাসান হিমেল ও সুখিয়া ইউপি রিপোর্টার মো: রাকিব হাসান বক্তব্য রাখেন।
এসময় পাকুন্দিয়া প্রতিদিনের শুভানুধ্যায়ী মো: এহসানুল হক সানু, মো: আলমগীল হোসেন, মো: সাদ্দাম হোসেনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের সার্বিক পরিচালনা ও সঞ্চালনায় ছিলেন পাকুন্দিয়া প্রতিদিনের নির্বাহী সম্পাদক নূরুল জান্নাত মান্না।
আলোচনা সভায় বক্তারা তাদের বক্তব্যে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে জনসাধারণকে তথ্য সেবা প্রদানের জন্য পাকুন্দিয়া প্রতিদিন ও পত্রিকাটির সাথে জড়িত থাকা সংবাদকর্মীদের ভূয়সী প্রশংসা করেন। একই সাথে পত্রিকাটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।
আলোচনা সভা শেষে পাকুন্দিয়ার প্রয়াত সাংবাদিক মরহুম মানিক আহমেদের রুহের মাগফিরাত এবং পাকুন্দিয়া প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক আবুল খায়ের মো: আল হাসানাতের দ্রুত আরোগ্য কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন হাফেজ মাও: আবু সায়েম।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com