www.kishoreganjnews.com

হুমায়ূন আহমেদের জন্মদিনে

কিশোরগঞ্জ সংস্কৃতি মঞ্চের জমজমাট আয়োজন



[ স্টাফ রিপোর্টার | ১৪ নভেম্বর ২০১৭, মঙ্গলবার, ১২:৩৩ | বিনোদন ]


জনপ্রিয় কথাসাহিত্যিক ও চলচ্চিত্র নির্মাতা হুমায়ূন আহমেদ এর জন্মদিন উপলক্ষে কিশোরগঞ্জে ‘চান্নি পশরে কে আমায় স্মরণ করে..’ শীর্ষক আলোচনা সভা ও সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। কিশোরগঞ্জ সংস্কৃতি মঞ্চ এই আলোচনা সভা ও সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করে।

বিয়াম ল্যাবরেটরি স্কুলে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উপসচিব তরফদার মো. আক্তার জামীল।

কিশোরগঞ্জ সংস্কৃতি মঞ্চ এর সভাপতি মো. জিয়াউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল্লাহ আল মাসউদ।

হুমায়ূন আহমেদ এর কর্মময় জীবনের ওপর আলোচনা করেন অ্যাডভোকেট নাসির উদ্দীন ফারুকী, ছড়াকার জাহাঙ্গীর আলম জাহান, আতাউর রহমান মিলন ও সৈয়দ রেজওয়ানউল্লাহ বাশার।

বক্তারা বলেন, বৃষ্টি ও জোৎস্নাকে উপভোগ করা আমরা হুমায়ূন আহমেদ এর কাছে শিখেছি। এরকম জনপ্রিয় একজন লেখক ও নাট্যকার আমরা আবার কবে পাবো জানি না। আমরা তাঁর কাজকে নতুন প্রজন্মের কাছে তুলে ধরবো।

আলোচনা সভা শেষে হুমায়ূন আহমেদ এর নাটক ও চলচ্চিত্রে ব্যবহৃত বিভিন্ন গান নিয়ে মনোজ্ঞ সংগীতানুষ্ঠান পরিবেশিত হয়। কায়েস আকন্দের সংগীত পরিচালনায় সংগীত পরিবেশন করেন হামিম নূফা, তুলি দেবনাথ, পলি, মামুন, স্মৃতি, আকিল, নিরব রিপন, শাহীন, জসিমউদ্দিন হিরু, মজিবুর রহমান, কায়েস, চন্দন দেবনাথ, বিজন সাহা ও আবুল হাশেম।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কবি বাঁধন রায়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com