www.kishoreganjnews.com

পাকুন্দিয়ায় সর্বস্তরের মানুষের সাথে এমপির ঈদ শুভেচ্ছা বিনিময়



[ স্টাফ রিপোর্টার, পাকুন্দিয়া | ২৬ জুন ২০১৭, সোমবার, ১২:৪০ | কিশোরগঞ্জ ]


কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্র সম্পর্কিত মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন নিজ উপজেলা পাকুন্দিয়ার সর্বস্তরের মানুষের সাথে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেছেন।

সোমবার সকালে পাকুন্দিয়া পৌরসদর ঈদগাহ্ মাঠে অনুষ্ঠিত ঈদ জামাতে অংশগ্রহণ শেষে স্থানীয় নেতাকর্মীদের নিয়ে সর্বস্তরের মানুষের সাথে তিনি ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এসময় আওয়ামীলীগ, পৌর আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা তাঁর সঙ্গে ছিলেন।

এর আগে উপজেলার পাটুয়াভাঙ্গা দরগা বাজারস্থ বাসভবন ‘শিকড়’ থেকে বেরিয়ে অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন এমপি পাকুন্দিয়া পৌরসদর ঈদগাহ্ মাঠে ঈদের জামাতে অংশগ্রহণ করেন। এসময় তিনি উপস্থিত হাজারো মুসল্লির উদ্দেশ্যে ঈদের শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন।

সকাল সাড়ে নয়টায় পাকুন্দিয়া পৌরসদর ঈদগাহ্ মাঠে ঈদ জামাত অনুষ্ঠিত হয়। জামাতে ইমামতি করেন মাওলানা মুফতি খলিলুর রহমান। জামাতে উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনুসহ কয়েক হাজার মুসল্লি অংশ নেন।

পৌরসদর এলাকায় স্থানীয় নেতাকর্মী ও সর্বস্তরের মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় শেষে অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন এমপি পাটুয়াভাঙ্গার নিজ গ্রামে যান। সেখানেও তিনি এলাকাবাসী এবং স্থানীয় নেতাকর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

সন্ধ্যায় অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন এমপি কটিয়াদী উপজেলার সর্বস্তরের মানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করার জন্য তাঁর সেখানে যাওয়ার কথা রয়েছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com