www.kishoreganjnews.com

সভাপতি তাজ ভৈরবী, সম্পাদক আলাল উদ্দিন

ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটি’র নতুন কমিটি



[ স্টাফ রিপোর্টার | ১০ ডিসেম্বর ২০১৭, রবিবার, ২:৫০ | কিশোরগঞ্জ ]


ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটি’র ২০১৮-১৯ কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। শনিবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় ভৈরব বাসস্ট্যান্ডস্থ ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটি’র কার্যালয়ে এক সাধারণ সভায় নতুন এই কমিটি ঘোষণা করা হয়।

ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটি’র সফল সভাপতি ও সাপ্তাহিক অবলম্বন পত্রিকার সম্পাদক মো. তাজুল ইসলাম তাজ ভৈরবীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আলাল উদ্দিনের সার্বিক পরিচালনায় সংগঠনের সকল সাংবাদিকদের উপস্থিতিতে নতুন কার্যকমিটি ঘোষণা করেন সংগঠনের সহ সভাপতি, দৈনিক জনকন্ঠ ও একুশে টিভির ভৈরব প্রতিনিধি কাজী ইসফাক আহমেদ বাবু।

ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটি’র সফল সভাপতি ও সাপ্তাহিক অবলম্বন পত্রিকার সম্পাদক মো. তাজুল ইসলাম তাজ ভৈরবীকে সভাপতি ও দৈনিক পূর্বকন্ঠের নির্বাহী সম্পাদক ও সাপ্তাহিক দিনের গানের উপ-সম্পাদক মো. আলাল উদ্দিনকে সাধারণ সম্পাদক করে ৩০ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়।

কার্যকরী কমিটিতে অন্যদের মধ্যে সময় টিভি ও দৈনিক ভোরের কাগজ ভৈরব প্রতিনিধি মো. ফজলুর রহমান (সহ-সভাপতি-১), দৈনিক জনকন্ঠ ও একুশে টিভি ভৈরব প্রতিনিধি কাজী ইসফাক আহমেদ বাবু (সহ-সভাপতি-২), দৈনিক মানবজমিন ভৈরব প্রতিনিধি মো. রফিকুল ইসলাম (সহ-সভাপতি-৩), চ্যানেল এস ও দৈনিক জনতা ভৈরব প্রতিনিধি মো. জয়নাল আবেদীন রিটন (সহ-সভাপতি-৪), দৈনিক দিনকাল ভৈরব প্রতিনিধি সোহেলুর রহমান (যুগ্ম সম্পাদক-১), দৈনিক ভোরের ডাক ও জিটিভি ভৈরব প্রতিনিধি এম.এ হালিম (যুগ্ম সম্পাদক-২), দৈনিক বাংলা বাজার ও শতাব্দীর কন্ঠ ভৈরব প্রতিনিধি আবুল কালাম আজাদ (যুগ্ম সম্পাদক-৩), সাপ্তাহিক নতুন বাংলার প্রধান সম্পাদক, দৈনিক ইনকিলাব ও বাংলার চোখ ভৈরব সংবাদদাতা এম.আর রুবেল (অর্থ সম্পাদক), দৈনিক রুপালী দেশ ভৈরব প্রতিনিধি এম.আর সোহেল (সাংগঠনিক সম্পাদক), সাপ্তাহিক অবলম্বন পত্রিকার যুগ্ম সম্পাদক ও দৈনিক সরেজমিন বার্তা ভৈরব প্রতিনিধি জ.ই পরশ (সহ-সাংগঠনিক সম্পাদক), মাইটিভি ভৈরব প্রতিনিধি মো. শাহনূর (দপ্তর সম্পাদক), আরটিভি ও দৈনিক আলোকিত বাংলাদেশ ভৈরব প্রতিনিধি মো. আল আমিন টিটু (প্রচার সম্পাদক), দৈনিক নয়াদিগন্ত ও এশিয়ান টিভি ভৈরব প্রতিনিধি আলহাজ্ব সজিব আহমেদ (প্রকাশনা সম্পাদক), দৈনিক আমার সংবাদ ভৈরব প্রতিনিধি মো. জামাল মিয়া (সাংস্কৃতিক সম্পাদক), সাপ্তাহিক অবলম্বন পত্রিকার প্রতিনিধি মো. জাকির হোসেন (সমাজকল্যাণ সম্পাদক), দৈনিক আমাদের কন্ঠ ভৈরব প্রতিনিধি মো. আশরাফুল আলম (ক্রীড়া সম্পাদক), দৈনিক একুশের আলো প্রতিনিধি ও সাপ্তাহিক নতুন বাংলার বার্তা সম্পাদক মো. জামাল উদ্দিন (শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক), সাপ্তাহিক সময়ের দৃশ্যপট পত্রিকার বার্তা সম্পাদক নাজির আহমেদ আলামিন (কার্যকরী সদস্য), দৈনিক লাল সবুজের দেশ ভৈরব প্রতিনিধি মো. শামীম আহমেদ (কার্যকরী সদস্য), একাত্তর টিভি ভৈরব প্রতিনিধি মো. ফজলুল হক বাবু (কার্যকরী সদস্য), দৈনিক গ্রামীণ দর্পন ভৈরব প্রতিনিধি এম.আর ওয়াসিম (কার্যকরী সদস্য), দৈনিক স্বাধীন ভাষা ভৈরব প্রতিনিধি মো. বাবুল চৌধুরী (কার্যকরী সদস্য), দৈনিক প্রতিদিনের সংবাদ ভৈরব প্রতিনিধি মিজানুর রহমান পাটোয়ারী (কার্যকরী সদস্য), সাপ্তাহিক অবলম্বন পত্রিকার স্টাফ রিপোর্টার মো. শফিকুল ইসলাম রিপন (কার্যকরী সদস্য), দৈনিক আমার বার্তা ভৈরব প্রতিনিধি এম.আর হৃদয় (কার্যকরী সদস্য), দৈনিক জয়বাংলা ভৈরব প্রতিনিধি বিপুল রায়হান (কার্যকরী সদস্য), বিজয় টিভি প্রতিনিধি মো: আনোয়ারুর হক আমান (কার্যকরী সদস্য), সাপ্তাহিক জনপদ সংবাদ প্রতিনিধি রাহাত ভূইয়া সবুজ (প্রবাসী) কার্যকরী সদস্য।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com