www.kishoreganjnews.com

জেরুজালেম ইস্যুতে কিশোরগঞ্জে ইসলামী আন্দোলনের বিক্ষোভ



[ স্টাফ রিপোর্টার | ১৫ ডিসেম্বর ২০১৭, শুক্রবার, ৫:১২ | কিশোরগঞ্জ ]


আমেরিকার প্রেসিডেন্ট ট্রাম্প কর্তৃক ফিলিস্তিনের জেরুজালেমকে ইসরাঈলের রাজধানী ঘোষণা করার প্রতিবাদে কিশোরগঞ্জে বিক্ষোভ মিছিল করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার ব্যানারে শুক্রবার জুমআর নামাজের পর ঐতিহাসিক শহীদী মসজিদের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের করা হয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি মাওলানা আলমগীর হোসাইন তালুকদারের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি শহরের গৌরাঙ্গ বাজার, কালীবাড়ী, আখড়া বাজার ও গুরুত্বপূর্ণ পয়েন্টগুলো প্রদক্ষিণ করে শহীদী মসজিদের সামনে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন কিশোরগঞ্জ জেলা সেক্রেটারী মাওলানা মহিউদ্দিন আজমী, জয়েন্ট সেক্রেটারী মাওলানা মুস্তফা কামাল, সমাজকল্যাণ সম্পাদক মুহা. রুকন মিয়াসহ জেলা নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তাগণ বলেন, আমেরিকার প্রেসিডেন্ট কুখ্যাত পাগল ট্রাম্প নিজেই ইয়াহুদিদের একজন এজেন্ট। যেখানে ইসরাঈল রাষ্ট্রের কোন বৈধতা নেই, সেখানে আল কুদুস তথা জেরুজালেমকে রাজধানী ঘোষণার কোন মানেই হয় না। ট্রাম্প সারা বিশে^র মুসলমানদের প্রথম কেবলা আল কুদুস কে রাজধানী ঘোষণা করে সরাসরি যুদ্ধ ঘোষণা করেছে।

সারা বিশ্বের প্রতিবাদের সাথে পীর সাহেব চরমোনাই এর নেতৃত্বে ইসলামী আন্দোলনের পক্ষ থেকেও আমরাও বলতে চাই, জেরুজালেম ফিলিস্তিনের রাজধানী এবং এই আল কুদুস কে কেন্দ্র করেই ইনশাআল্লাহ বিশ্ব মুসলিম ঐক্যবদ্ধ হবে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার দফতর সম্পাদক হাদিউল ইসলাম, সহদফতর সম্পাদক আশরাফ আলী সোহান, ইশা ছাত্র আন্দোলন জেলা সভাপতি যোবায়ের আহমদ, অর্থ সম্পাদক আবরারুল হক, দফতর সম্পাদক আবু বকর, ইসলামী যুব আন্দোলন সভাপতি মুফতি বরকত হোসাইন, দফতর সম্পাদক জাকির হোসাইন, কামরুল ইসলামসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com