www.kishoreganjnews.com

পাকুন্দিয়ায় মহান বিজয় দিবস পালিত



[ সাখাওয়াত হোসেন হৃদয় | ১৬ ডিসেম্বর ২০১৭, শনিবার, ৭:১৩ | কিশোরগঞ্জ ]


যথাযোগ্য মর্যাদা ও আনন্দঘন পরিবেশে পাকুন্দিয়ায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। শনিবার বিজয় দিবসের ভোরে তোপধ্বনির মধ্যদিয়ে দিবসটির কার্যক্রম শুরু হয়। পরে সকাল সাড়ে সাতটার দিকে পাকুন্দিয়া ডিগ্রি কলেজ প্রাঙ্গণের শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্মআহ্বায়ক মো. রফিকুল ইসলাম রেনু, উপজেলা নির্বাহী অফিসার অন্নপূর্ণা দেবনাথ, পাকুন্দিয়া থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন, পৌরমেয়র আক্তারুজ্জামান খোকন, সহকারী কমিশনার (ভূমি) হাফিজুর রহমান, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা স্বপন চন্দ্র বণিক প্রমুখসহ স্থানীয় আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, উপজেলা যুবলীগ, ছাত্রলীগ ও পৌর যুবলীগসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পরে পাকুন্দিয়া পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে বিজয় দিবসের কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনের আয়োজন করা হয়।

এসময় আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুন্যালের প্রসিকিউটর অ্যাডভোকেট মো. মুখলেছুর রহমান বাদল, উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান আজিজুল হক, মহিলা ভাইসচেয়ারম্যান মোছা. শামছুন্নাহার আপেল, উপজেলা আওয়ামী লীগের যুগ্মআহ্বায়ক মোতায়েম হোসেন স্বপন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার মিসবাহ উদ্দিনসহ প্রশাসন ও রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সংবাদকর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত থেকে কুচকাওয়াজ ও মনোজ্ঞ ডিসপ্লে উপভোগ করেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com