www.kishoreganjnews.com

কিশোরগঞ্জে মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সংবর্ধনা



[ স্টাফ রিপোর্টার | ১৮ ডিসেম্বর ২০১৭, সোমবার, ৫:৫৬ | কিশোরগঞ্জ ]


কর্মরত এবং অবসরপ্রাপ্ত মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের কিশোরগঞ্জে সংবর্ধনা দেয়া হয়েছে। এ উপলক্ষে সোমবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন খান পিপিএম।

অনুষ্ঠানে অবসরপ্রাপ্ত অতিরিক্ত মহা-পুলিশ পরিদর্শক মো. আব্দুছ সাত্তার পিপিএম এবং সিআইডির অতিরিক্ত ডিআইজি আব্দুল কাহার আকন্দসহ জেলার বাসিন্দা মোট ২৫জন মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যকে সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধিত মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের মধ্যে রাজারবাগ পুলিশ লাইনে পাকবাহিনীর বিরুদ্ধে প্রতিরোধযুদ্ধে অংশ নেয়া পুলিশের অবসরপ্রাপ্ত হাবিলদার নূরুল ইসলাম মুক্তিযুদ্ধকালীন সময়ের লোমহর্ষক বর্ণনা দিতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন।

এতে সংবর্ধিত অন্য মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের মধ্যে অবসরপ্রাপ্ত পুলিশ পরিদর্শক মো. ছফির উদ্দিন, অবসরপ্রাপ্ত পুলিশ পরিদর্শক মো. ফজলুর রহমান, অবসরপ্রাপ্ত এসআই মো. আজিম উদ্দিন, অবসরপ্রাপ্ত এএসআই সামছুল হুদা আংগুর, অবসরপ্রাপ্ত কনস্টেবল মো. আজিজুল করিম খান, মো. আলা উদ্দিন, মোহাম্মদ আলী, মো. লিয়াকত আলী, আবদুল লতিফ, মো. আনোয়ারুল হক প্রমুখ বক্তৃতা করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শফিকুল ইসলাম, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আনোয়ার, এএসপি (সদরদপ্তর) তোফাজ্জল হোসেন, কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি খোন্দকার শওকত জাহান প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবর্ধিত অতিথির বক্তৃতায় অবসরপ্রাপ্ত অতিরিক্ত মহা-পুলিশ পরিদর্শক মো. আব্দুছ সাত্তার পিপিএম এবং সিআইডির অতিরিক্ত ডিআইজি আব্দুল কাহার আকন্দ মুক্তিযুদ্ধে তাঁদের অংশগ্রহণের স্মৃতিচারণ করেন এবং সবাইকে কাজে-কর্মে ও চেতনায় মুক্তিযুদ্ধকে প্রকাশের তাগিদ দেন।

সভাপতির বক্তৃতায় পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন খান পিপিএম বলেন, মহান মুক্তিযুদ্ধে পুলিশের পক্ষ থেকে প্রথম সশস্ত্র প্রতিরোধ গড়ে তোলা হয়েছিল। মুক্তিযুদ্ধ থেকে শুরু করে দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব রক্ষায় পুলিশ বাহিনী সব সময়ে গৌরবোজ্জ্বল ভূমিকা পালন করে আসছে। বাংলাদেশকে অস্থিতিশীল করার জন্য যতবার চেষ্টা করা হয়েছে, পুলিশ তা জীবনবাজি রেখে প্রতিহত করেছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com