www.kishoreganjnews.com

অ্যাথলেটিক্সে সেরা কিশোরগঞ্জ সদর উপজেলা



[ স্টাফ রিপোর্টার | ১৮ ডিসেম্বর ২০১৭, সোমবার, ৭:০৬ | খেলা ]


বাংলাদেশ যুব গেমসের কিশোরগঞ্জ জেলা পর্যায়ের প্রতিযোগিতার প্রথম দিনটি নিজেদের করে নিলো কিশোরগঞ্জ সদর উপজেলা। সাত দিনের প্রতিযোগিতার প্রথম দিনটিতে আয়োজিত অ্যাথলেটিক্স প্রতিযোগিতা শেষ হয় কিশোরগঞ্জ সদর উপজেলার শ্রেষ্ঠত্বের মধ্য দিয়ে। বালক এবং বালিকা উভয় বিভাগেই চ্যাম্পিয়ন হয় তারা।

কিশোরগঞ্জের বিভিন্ন উপজেলার বালক-বালিকাদের ৭টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতার ১০০ মিটার স্প্রিন্টে আব্দুল্লাহ আল মাহফুজ এবং ফারদিয়া আক্তার রাত্রী, ২০০ মিটার স্প্রিন্টে মেরাজুল ইসলাম এবং ফারদিয়া আক্তার রাত্রী, ৪০০ মিটার স্প্রিন্টে মোরাজুল ইসলাম এবং আইভি আক্তার, লং জাম্পে রমজান আলী এবং ফেরদৌস আক্তার, হাই জাম্পে নজরুল ইসলাম এবং আশা আক্তার, গোলক নিক্ষেপে নাইমুর রহমান আকন্দ হীরা এবং আফরিয়া জাহান, চাক্তি নিক্ষেপে মাহমুদুল হক শাওন এবং সুমি আক্তার প্রথম স্থান অর্জন করেন।

প্রতিটি ইভেন্টের সেরা এই খেলোয়াড়রা আগামী ৬ জানুয়ারি থেকে শুরু হওয়া যুব গেমস এর বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পাবেন।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) কিশোরগঞ্জে যুব গেমসের সাঁতার এবং ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। খরমপট্টির সরকারি পুকুরপাড়ে হবে সাঁতার প্রতিযোগিতা। এছাড়া বালক ফুটবল প্রতিযোগিতা হবে পুরাতন স্টেডিয়ামে এবং বালিকা ফুটবল প্রতিযোগিতা হবে শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com