www.kishoreganjnews.com

পাকুন্দিয়ায় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন সফলে সভা



[ রাজন সরকার, স্টাফ রিপোর্টার, পাকুন্দিয়া | ২০ ডিসেম্বর ২০১৭, বুধবার, ৪:৫০ | কিশোরগঞ্জ ]


‘ভিটামিন ‘এ’ খাওয়ান, শিশুমৃত্যুর ঝুঁকি কমান’ এই শ্লোগানকে সামনে রেখে সারা দেশের ন্যায় পাকুন্দিয়ায় জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের দ্বিতীয় রাউন্ড আগামি ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এ উপলক্ষ্যে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে বুধবার সকালে স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে এক অবহিত করণ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আনওয়ারুর রউফের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম  রেনু।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারি স্যানেটারী ইন্সপেক্টর মো. ফরিদ উদ্দিনের সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. শামছুন্নাহার, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আকলিমা আহমদ ও সহকারি উপজেলা শিক্ষা অফিসার আবুল বাশার মৃধা।

সভায় স্বাগত বক্তব্যে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আনওয়ারুর রউফ জানান, ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে উপজেলার ২৪০টি পয়েন্টে ক্যাপসুল খাওয়ানো হবে। এ বছর ৬-১১ মাস বয়সী ৩ হাজার ৮১১জন শিশুকে একটি করে নীল রঙের ও ১২-৫৯ মাস বয়সী ৩০ হাজার ৫৩২জন শিশুকে একটি করে লাল রঙের এবং ১১৫ জন প্রতিবন্ধী শিশুকে একটি করে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com