www.kishoreganjnews.com

হাওরের চার গ্রামের ১১৫৯ পরিবার পেল নতুন বিদ্যুৎ সংযোগ



[ স্টাফ রিপোর্টার | ২০ ডিসেম্বর ২০১৭, বুধবার, ৮:৫৩ | কিশোরগঞ্জ ]


হাওর অধ্যুষিত ইটনা উপজেলার প্রত্যন্ত চার গ্রামের এক হাজার ১৫৯টি পরিবার নতুন বিদ্যুৎ সংযোগ পেয়েছে। বুধবার এসব নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেছেন কিশোরগঞ্জ-৪ (ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক। দুপুরে উপজেলার বাদলা ইউনিয়নের কুর্শি ঈদগাহ মাঠে শুভ বিদ্যুতায়ন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিদ্যুতের সুইচ টিপে রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি এসব নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন।

নতুন এই এ বিদ্যুৎ সংযোগের ফলে ইটনা উপজেলার বাদলা ইউনিয়নের কুর্শি এবং পার্শ্ববর্তী রায়টুটি ইউনিয়নের হরিপুর, পংধুলন ও গোয়ারা এই চারটি গ্রামের ১১৫৯ বাড়ি বিদ্যুতের আলোয় আলোকিত হলো। প্রায় আড়াই কোটি টাকা ব্যয়ে এই চার গ্রামের জন্য ১৫.৮১ কিলোমিটার নতুন বিদ্যুৎ লাইন করা হয়েছে।

শুভ বিদ্যুতায়ন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় রেজওয়ান আহাম্মদ তৌফিক বলেন, ‘জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ’ বাস্তবায়নের অংশ হিসেবে হাওরের প্রত্যন্ত এই গ্রামগুলোতে আজ বিদ্যুৎ পৌঁছে গেছে। হাওরের প্রতিটি গ্রামই এভাবে বিদ্যুতের আলোয় আলোকিত হওয়ার পথে রয়েছে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে ইটনা উপজেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান, কিশোরগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজর মো. মনির উদ্দিন মজুমদার, পরিচালক মো. ইদ্রিস আলী প্রমুখসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com