www.kishoreganjnews.com

পাকুন্দিয়ায় সাংবাদিক পান্নাকে সংবর্ধনা



[ স্টাফ রিপোর্টার, পাকুন্দিয়া | ২৫ ডিসেম্বর ২০১৭, সোমবার, ১২:৩৩ | কিশোরগঞ্জ ]


ঢাকা রিপোর্টার্স ইউনিটির কার্যকরি পরিষদের সদস্য নির্বাচিত হওয়ায় জান্নাতুল ফেরদৌস পান্নাকে সংবর্ধনা দিয়েছে পাকুন্দিয়া প্রেসক্লাব। রোববার সন্ধ্যায় পাকুন্দিয়া প্রেসক্লাব মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পাকুন্দিয়া প্রেসক্লাবের সভাপতি এমএ রশীদ ভূঁইয়া এতে সভাপতিত্ব করেন।

প্রেসক্লাবের প্রচার সম্পাদক প্রভাষক তরিকুল হাসান শাহীনের সঞ্চালনায় এ সময় বক্তব্য দেন, প্রেসক্লাবের সহ সভাপতি সাইফুল ইসলাম হিরু, সাধারণ সম্পাদক খন্দকার আছাদুজ্জামান, সদস্য সুমন সরকার, আরিফুল হাসান আরজু, মঞ্জুরুল হক, রাজন সরকার, দিলিপ রবিদাস, ক.ম. মুহিবুল্লাহ বচ্চন, এমএ হান্নান, হুমায়ূন কবীর, শাহারিয়ার হৃদয়, নূরুল জান্নাত মান্না।

অনুষ্ঠানে স্মৃতিচারণ করেন সংবর্ধিত অতিথি জান্নাতুল ফেরদৌস পান্না।

পাকুন্দিয়া প্রেসক্লাবের সভাপতি এমএ রশীদ ভূঁইয়া তার বক্তব্যে বলেন, একাগ্রতা, দৃঢ় মনোবল ও সৎ সাহসিকতাই জান্নাতুল ফেরদৌস পান্নাকে এতদূর এগিয়ে নিতে সাহায্য করেছে। একজন গ্রামের মেয়ে হয়েও তিনি ঢাকা রিপোর্টার্স ইউনিটির নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হয়েছেন। এটা আমাদের গর্বের বিষয়। তাই আমি পাকুন্দিয়া প্রেসক্লাবের পক্ষ থেকে তার ভবিষ্যত জীবনের আরও উন্নতি, সাফল্য ও সমৃদ্ধি কামনা করছি।

উল্লেখ্য, গত ৩০ নভেম্বর ঢাকা রিপোর্টার্স ইউনিটির নির্বাচনে ৬০২ ভোট পেয়ে জান্নাতুল ফেরদৌস পান্না কার্যকরি পরিষদের সদস্য নির্বাচিত হন। তিনি পাকুন্দিয়া প্রেসক্লাবের একজন সদস্য। কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার চরফরাদী ইউনিয়নের চরপাড়াতলা গ্রামে ১৯৮৩ সালের ১০ মার্চ তিনি জন্মগ্রহণ করেন। তার পিতার নাম কেরামত আলী ও মাতার  নাম সামছুন্নাহার। তিন ভাই ও দুই বোনের মধ্যে তিনি প্রথম। ছোটবেলা থেকেই তিনি কবিতা ও সাহিত্যাঙ্গনে লেখালেখির সাথে জড়িত। বর্তমানে তিনি আমাদের অর্থনীতি পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত আছেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com