www.kishoreganjnews.com

পর্দা নামলো যুব গেমসের জেলা প্রতিযোগিতার



[ স্টাফ রিপোর্টার | ২৫ ডিসেম্বর ২০১৭, সোমবার, ১২:৫২ | খেলা ]


বালক ফুটবল ফাইনাল দিয়ে রোববার শেষ হলো বাংলাদেশ যুব গেমস ২০১৮ এর কিশোরগঞ্জ জেলা পর্যায়ের প্রতিযোগিতা। শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে শেষ ইভেন্টে বালক বিভাগে শিরোপা জেতে তাড়াইল উপজেলা। এছাড়া বালিকা বিভাগে সেরা হয়েছে করিমগঞ্জ উপজেলা।

বালকদের লড়াইয়ে তাড়াইল উপজেলার প্রতিপক্ষ ছিলো ভৈরব উপজেলা। ফাইনালে দিদারের একমাত্র গোলে জয় পায় তাড়াইল উপজেলা।

এদিকে বালিকা বিভাগে করিমগঞ্জ উপজেলার প্রতিপক্ষ ছিলো কিশোরগঞ্জ সদর উপজেলা। ম্যাচের শেষ মিনিটে ঝুমুরের গোলে জয় নিশ্চিত করে করিমগঞ্জ উপজেলা।

সকালে শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে শেষ হয়েছিলো আরো একটি প্রতিযোগিতা। ভারোত্তোলন ইভেন্টে পুরুষ এবং নারী দলের এই প্রতিযোগিতায় সেরা হয়েছে তাড়াইল উপজেলা। পুরুষদের সবকটি ইভেন্টেই সেরা হয় তারা। ৫০ কেজি ওজন শ্রেণিতে সাইদুর রহমান রকি,  ৫৬ কেজি ওজন শ্রেণিতে রবিন, ৬৯ কেজি ওজন শ্রেণিতে আতাউর রহমান, ৭৫ কেজি ওজন শ্রেণিতে আরিফ প্রথম হন।

নারীদের বিভাগে কিশোরগঞ্জ উপজেলার নাদিয়া সুলতানা ও মৌমিতা আক্তার জলি এবং তাড়াইল উপজেলার হীরা মনি, নয়ন মনি ও সেতু আক্তার স্বর্ণ জয় করেন।

দলগত বালিকাদের এই ইভেন্টে চ্যাম্পিয়ন হয় তাড়াইল উপজেলা এবং রানার্স আপ হয় কিশোরগঞ্জ সদর উপজেলা।

সমাপনী অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন কিশোরগঞ্জ জেলার  সংসদ সদস্য দিলারা বেগম। অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান এ্ডভোকেট মোঃ জিল্লুর রহমান।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ জেলার জেলা প্রশাসক জনাব মোঃ আজিমুদ্দিন বিশ্বাস।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মোঃ আক্তার জামীল এবং কিশোরগঞ্জ সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার জানাব মোঃ আব্দুল্লাহ আল মাসউদ।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com