www.kishoreganjnews.com

শেষ মুহূর্তে জমজমাট কিশোরগঞ্জ ব্যবসায়ী সমিতির নির্বাচন



[ স্টাফ রিপোর্টার | ২৮ ডিসেম্বর ২০১৭, বৃহস্পতিবার, ৬:৫১ | কিশোরগঞ্জ ]


কিশোরগঞ্জ ব্যবসায়ী সমিতির নির্বাচন শুক্রবার (২৯ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে। নির্বাচনকে ঘিরে শেষ মুহূর্তের প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। ভোটারদের মাঝেও উৎসবের আমেজ বিরাজ করছে। শহরের গৌরাঙ্গ বাজার এলাকার বারী মার্কেটের দোতলায় এই নির্বাচনের ভোট গ্রহণ করা হবে। ফলে ভোটকেন্দ্র এলাকা ভরে গেছে পোস্টারে পোস্টারে। এই ভোট উৎসবকে উপলক্ষ করে জমজমাট শহরের অন্যতম প্রাণকেন্দ্র গৌরাঙ্গবাজারসহ আশপাশের এলাকা।

নির্বাচনের প্রধান নির্বাচন কমিশন আতিকুর রহমান পিন্টু জানান, স্থানীয় ভাবে কিশোরগঞ্জে যতগুলো নির্বাচন অনুষ্ঠিত হয়, তার মধ্যে কিশোরগঞ্জ ব্যবসায়ী সমিতির নির্বাচন সুষ্ঠু ও সুন্দর নির্বাচনের একটি রোলমডেল। এখানে সকল প্রার্থী ও ভোটারগণ কমিশনের সকল নিয়ম পালন করে অত্যন্ত সু-শৃংখলভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করে থাকেন। বিগত দিনের নির্বাচনগুলোই এর উদাহরণ। নির্বাচনকে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করার লক্ষে তারা সর্বাত্মক প্রস্তুতি নিয়েছেন বলেও জানান প্রধান নির্বাচন কমিশনার পিন্টু।

জানা গেছে, এবার কিশোরগঞ্জ ব্যবসায়ী সমিতির নির্বাচনে মোট ভোটার ৪৯৯ জন। অন্যদিকে নির্বাচনে সভাপতি পদে দুই জন, সাধারণ সম্পাদক পদে দুই জন ও অন্যান্য সম্পাদকমণ্ডলির পদে আরো আট জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com