www.kishoreganjnews.com

কিশোরগঞ্জ ব্যবসায়ী সমিতির নির্বাচন

মনির সভাপতি, রাজীব সম্পাদক, রবিন কোষাধ্যক্ষ



[ স্টাফ রিপোর্টার | ৩০ ডিসেম্বর ২০১৭, শনিবার, ১:১৭ | কিশোরগঞ্জ ]


উৎসবমুখর পরিবেশ ও শান্তিপূর্ণভাবে কিশোরগঞ্জ ব্যবসায়ী সমিতির দ্বি-বার্ষিক কার্যকরী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৯ডিসেম্বর) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত শহরের গৌরাঙ্গ বাজার এলাকার বারী মার্কেটের দোতলায় নির্বাচনের ভোটগ্রহণ করা হয়।

নির্বাচনে সভাপতি পদে মো. আসাদুজ্জামান খান মনির, সাধারণ সম্পাদক পদে আশিকুর রহমান রাজীব এবং কোষাধ্যক্ষ পদে তোফাজ্জল হোসেন রবিন বিজয়ী হয়েছেন। এছাড়া কার্যনির্বাহী সদস্যের চারটি পদে ওমর ফারুক, কলিম আহম্মেদ, মো. সাইফুল ইসলাম মলু ও রফিকুজ্জামান খান সৈকত নির্বাচিত হয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার আতিকুর রহমান পিন্টু জানান, কিশোরগঞ্জ ব্যবসায়ী সমিতির নির্বাচনে ৪৯৯জন ভোটারের মধ্যে সর্বমোট ভোট পড়েছে ৪৭৪টি। সভাপতি পদে বাছেত খান বাচ্চুকে ১২৯ ভোটের ব্যবধানে পরাজিত করে মো. আসাদুজ্জামান খান মনির নির্বাচিত হয়েছেন। মো. আসাদুজ্জামান খান মনির পেয়েছেন ২৯৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হিসেবে বাছেত খান বাচ্চু পেয়েছেন ১৭০ ভোট।

সাধারন সম্পাদক পদে মোহাম্মদ আব্দুল হাকিম রানাকে ১৭৫ ভোটের ব্যবধানে পরাজিত করে আশিকুর রহমান রাজীব নির্বাচিত হয়েছেন। আশিকুর রহমান রাজীব পেয়েছেন ৩২১ ভোট এবং প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ আব্দুল হাকিম রানা পেয়েছেন ১৪৬ ভোট।

কোষাধ্যক্ষ পদে মঞ্জুরুল হক মঞ্জুকে ১০৭ ভোটের ব্যবধানে পরাজিত করে তোফাজ্জল হোসেন রবিন নির্বাচিত হয়েছেন। তোফাজ্জল হোসেন রবিন পেয়েছেন ২৮৭ ভোট এবং প্রতিদ্বন্দ্বী মঞ্জুরুল হক মঞ্জু পেয়েছেন ১৮০ ভোট।

কার্যনির্বাহী সদস্য পদে ওমর ফারুক ৩২৫ ভোট, কলিম আহম্মেদ ৩২০ ভোট, মো. সাইফুল ইসলাম মলু ৩১৪ ভোট ও রফিকুজ্জামান খান সৈকত ৩১২ ভোট পেয়ে নির্বাচিত হন।

এদিকে নির্বাচনের ভোটগ্রহণ চলাকালে পৌরমেয়র মাহমুদ পারভেজ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উপ-সচিব তরফদার মো. আক্তার জামীল, উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শরিফুল ইসলাম শরীফ, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মাসউদ ভোটকেন্দ্র পরিদর্শন করেন। পরিদর্শনকালে তারা নির্বাচনের শৃংখলা ও উৎসবমুখর পরিবেশ দেখে নির্বাচন কমিশনসহ সকলের প্রশংসা করেন

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার আতিকুর রহমান পিন্টু ছাড়াও সদস্য সচিব লুৎফুর রহমান ফারুক, প্রিজাইডিং অফিসার মাহবুবুর রহমান বাদল, সহকারী প্রিজাইডিং অফিসার মো. শাহ্ আলম, মশিউর রহমান রেজন, অমল রায় ও বাবুল সাহা দায়িত্ব পালন করেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com