www.kishoreganjnews.com

জেমী’র চলে যাওয়া কাঁদাচ্ছে সবাইকে



[ সাখাওয়াত হোসেন হৃদয় | ২ জানুয়ারি ২০১৮, মঙ্গলবার, ৫:০০ | কিশোরগঞ্জ ]


সবাইকে মৃত্যুবরণ করতে হবে। কিন্তু কিছু মৃত্যু অনাকাঙ্ক্ষিত, অনভিপ্রেত। কিছুতেই মেনে নেয়া যায় না। খুব কষ্ট লাগে, মেনে নিতে। আর দুরন্ত শৈশবের যে সময়ে উড়ন্ত ছুটে চলা, অজানাকে জানতে দ্বিগ্বিদিক ঘুরে বেড়ানোর সময়। ওই সময়ে এ ধরনের মৃত্যু কিছুতেই মেনে নেয়া যায় না।

এমনি অকাল ও অপ্রত্যাশিত মৃত্যু ঘটেছে পাকুন্দিয়ার জেমী ভূঁইয়ার। পুরো নাম জান্নাতুল তানভীর জেমী। বয়স সবে মাত্র ১৬। পাকুন্দিয়া পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে এবছর বিজ্ঞান বিভাগ থেকে দশম শ্রেণীতে উত্তীর্ণ হয়েছে। পাকুন্দিয়া পৌরসদরের চরপাকুন্দিয়া ডাক্তারবাড়ীর ফারুক ভূইয়ার ছেলে সে। ছোটবেলা থেকেই বাইক প্রিয় ছিল জেমী। সবসময় বাইক নিয়েই থাকতো সে। কিন্তু উড়ন্ত বেগে বাইক চালালেও বাইক দুর্ঘটনায় পড়েনি সে। বেপরোয়া গতির অটোরিক্সা কেড়ে নিয়েছে জেমীর প্রাণ।

সোমবার বিকেলে বাড়ী থেকে দুই বন্ধুসহ পাকুন্দিয়া টু মুনিয়ারীকান্দা সড়কে উঠার পথে পাকুন্দিয়া থেকে ছেড়ে আসা বেপরোয়া গতির অটোরিক্সা নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দেয় জেমীকে। এতে অটোরিক্সার সামনে থাকা লোহা জেমীর চোখের খানিকটা উপরে বিধেঁ যায়। এসময় অটোরিক্সার নিচে পড়ে গেলে পেছনের চাকা জেমীর পেটের ওপর দিয়ে চলে যায়। এতে তার পাকস্থলী ফেটে যায়। পরে মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ২৫০ শয্যাবিশিষ্ট কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। অবস্থা আশঙ্কাজনক দেখে কিশোরগঞ্জ থেকে জেমীকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

কিন্তু বিধিবাম! কিছুতেই তার রক্তক্ষরণ বন্ধ হচ্ছিল না। ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় নেয়ার পথে রাত ২.৩০টার সময় সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমায় জেমী।

মঙ্গলবার সকালে নিজ বাড়িতে জেমীর লাশ নিয়ে আসা হলে হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। স্বজনদের কান্নায় ভারী হয়ে ওঠে চরপাকুন্দিয়ার ডাক্তার বাড়ী। হবেই না বা কেন? এত অল্প সময়ে জেমী যে ছোট বড় সকলের কাছে প্রিয় হয়ে ওঠেছিল। জেমীর মৃত্যুর খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। সহপাঠীসহ সকল বন্ধুবান্ধব এ অনাকাঙ্ক্ষিত মুত্যুর খবরে হতবাক হয়ে তার জন্য জান্নাত কামনা করে পোস্ট দেয়। যেথায় থাক ভাল থাক জেমী।

মঙ্গলবার আসর নামাজের পর নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয় জেমীকে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com