www.kishoreganjnews.com

তাড়াইলের নবাগত ইউএনও লুৎফুন নাহারের যোগদান



[ আমিনুল ইসলাম বাবুল | ২ জানুয়ারি ২০১৮, মঙ্গলবার, ৫:৪৯ | কিশোরগঞ্জ ]


তাড়াইল উপজেলার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে যোগদান করেছেন ফরিদপুর জেলার মধুখালী উপজেলার সদ্যবিদায়ী ইউএনও লুৎফুন নাহার। মঙ্গলবার নতুন বছরের দ্বিতীয় দিনে নবাগত ইউএনও হিসেবে তাড়াইলে যোগদান করে প্রথম দিনের মতো অফিস করেছেন তিনি।

নবাগত ইউএনও লুৎফুন নাহার এর যোগদানের আগে পার্শ্ববর্তী উপজেলা করিমগঞ্জের ইউএনও মাহমুদা ২৪ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত তাড়াইলের ইউএনও হিসেবে অতিরিক্ত দায়িত্ব দায়িত্ব পালন করেন।

প্রথম কার্যদিবসে নবাগত উপজেলা নির্বাহী অফিসার লুৎফুন নাহারকে উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা-কর্মচারীগণ ফুল দিয়ে বরণ করে নেন। এছাড়া অফিস চলাকালীন সময়ে উপজেলা নির্বাহী অফিসার লুৎফুন নাহারের সাথে রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, ব্যবসায়ী ও সুশীল সমাজের প্রতিনিধিগণ সৌজন্য সাক্ষাত করেন।

নবাগত উপজেলা নির্বাহী অফিসার লুৎফুন নাহার বলেন, আমি তাড়াইলের ইউএনও হিসেবে আজকে-ই প্রথম অফিস করেছি। সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডের সুফল যাতে করে সাধারণ মানুষ পান, এ জন্য সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধিদের নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে। যে কোন ধরনের বেআইনী তৎপরতা কাউকে করতে দেয়া হবে না। মাদক, জুয়া, যৌন হয়রানি, বাল্য বিবাহ, তাড়াইল বাজারসহ অন্যান্য হাট-বাজারের বিভিন্ন সমস্যার সমাধান, স্বাস্থ্য, শিক্ষা, সংস্কৃতির উন্নয়নসহ উপজেলার সার্বিক উন্নয়নে তিনি সকলকে নিয়ে এক সাথে কাজ করার আগ্রহ প্রকাশ করেন।

সৌজন্য সাক্ষাতে উপস্থিত সকলেই নবাগত ইউএনও লুৎফুন নাহারকে শুভেচ্ছা জানান। নবাগত উপজেলা নির্বাহী অফিসার লুৎফুন নাহারও দায়িত্ব পালনকালে সবার সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, ২৭তম বিসিএস ব্যাচের কর্মকর্তা লুৎফুন নাহারের বাড়ি রাজবাড়ি জেলার পাংশা উপজেলায়। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত, এক পুত্র ও এক কন্যা সন্তানের জননী। তাঁর স্বামী একজন লেখক, গীতিকার ও স্বনামধন্য ব্যবসায়ী।

প্রসঙ্গত, লুৎফুন নাহার তাড়াইলের চতুর্থ নারী উপজেলা নির্বাহী অফিসার। এর আগে ইউএনও হিসেবে সুলতানা আক্তার দুই বছরের অধিক সময় তাড়াইলে দায়িত্ব পালন করার পর জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ে বদলী হলে তাঁর-ই স্থলে ইউএনও হিসেবে লুৎফুন নাহার যোগদান করেছেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com