www.kishoreganjnews.com

কিশোরগঞ্জে পরিবার পরিকল্পনা সেবার বিশেষ ক্যাম্প



[ স্টাফ রিপোর্টার | ২ জানুয়ারি ২০১৮, মঙ্গলবার, ৬:৩২ | কিশোরগঞ্জ ]


কিশোরগঞ্জে পরিবার কল্যাণ সেবার একটি বিশেষ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। পরিবার পরিকল্পনা সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে মঙ্গলবার দিনব্যাপী কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে এই বিশেষ ক্যাম্পটির আয়োজন করা হয়। প্রধান অতিথি হিসেবে ক্যাম্পের উদ্বোধন করেন পরিবার পরিকল্পনা বিভাগের সহকারী পরিচালক (সিসি) ডা. রওশন আক্তার জাহান।

কিশোরগঞ্জ সদর উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উদ্যোগে ও সদর উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মোহাম্মদ মিজানুর রহমান (বিসিএস) এর সভাপতিত্বে ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পরিবার পরিকল্পনা বিভাগের মেডিকেল অফিসার ডা. হালিমা খাতুন। এতে অন্যদের মধ্যে রশিদাবাদ ইউপি চেয়ারম্যান মো. ইদ্রিছ মিয়া, ডা. সাইদুল হাসান, ডা. যশোদা দুলাল সাহা প্রমুখ বক্তৃতা করেন।

বিশেষ এই ক্যাম্পে পরিবার পরিকল্পনার দীর্ঘমেয়াদী সেবা হিসেবে ৭৬ জনকে ইমপ্লানন ও ২০জনকে আইইউডি সেবা দেয়া ছাড়াও গর্ভবতী মাকে প্রসবপূর্ব-প্রসব পরবর্তী সেবা, কিশোর-কিশোরীদের প্রজনন স্বাস্থ্য সেবা, সাধারণ ও শিশু রোগীকে সেবা এবং পরিবার পরিকল্পনা ও পুষ্টি সেবা দেয়া হয়।

‘পরিকল্পিত পরিবার গড়ি, মাতৃমৃত্যু রোধ করি’ স্লোগানকে সামনে রেখে ৩০শে ডিসেম্বর থেকে ৪ঠা জানুয়ারি পর্যন্ত এই পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উদযাপন করা হচ্ছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com