www.kishoreganjnews.com

যেমন কাটছে নায়ক সাইমনের ঈদ



[ কিশোরগঞ্জ নিউজ ডেস্ক | ৩০ জুন ২০১৭, শুক্রবার, ৯:০৮ | বিনোদন ]


হাল সময়ের সব চেয়ে বেশী ভোটে শিল্পী সমিতির সদস্য হিসেবে নির্বাচিত নায়ক সাইমন সাদিক এবারও পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করেছেন।

সময় কাটাচ্ছেন পরিবার, আত্মীয়স্বজন ও বন্ধুদের সঙ্গে। এছাড়া ভক্তদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময়ও করেছেন এই তারকা।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, ঈদুল ফিতর উদযাপনের জন্য ঈদের আগে প্রতিবারই নায়ক সাইমন সাদিক কিশোরগঞ্জ সদর উপজেলার কলাপাড়া গ্রামের বাড়িতে চলে আসেন। এবারও তাই করেছেন। বাড়িতে পরিবার, আত্মীয়স্বজন ও বন্ধুদের নিয়ে ঈদ উদযাপন করেছেন। এছাড়া তার কলাপাড়াস্থ বাসভবন ও নিজ চেম্বারে প্রতিদিন অসংখ্য ভক্তের সঙ্গে তিনি ঈদের শুভেচ্ছা বিনিময় করছেন। মাঝে মাঝে বন্ধুদের নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন।

এলাকার বন্ধু জুয়েল রানা বলেন, সাইমন এলাকায় এলে আমাদের মাঝে ঈদ আনন্দ দ্বিগুণ বেড়ে যায়। ও যত দিন এলাকায় থাকে ততদিন আমরা প্রায় ২০-৩০ জন বন্ধু তার সাথে সার্বক্ষণিক অবস্থান করি, এক সাথে থাকি, এক সাথে খাই। এক সাথে কোথাও না কোথাও ঘুরে বেড়াই। সাইমন আমাদের বিভিন্ন ভাবে আনন্দ দিয়ে থাকে।

সাইমন জানান, গ্রামে ঈদ উদযাপন করার মাঝে এক অন্যরকম আনন্দ রয়েছে।

নিজের কাজ সম্পর্কে সাইমন জানান, ‘জান্নাত’ ছবির সামান্য শুটিংয়ের কাজ বাকি আছে। ঈদের পর তা শেষ করবেন। মাতাল, দরবার, গোপন সংকেত, বাহাদুরি, গোলাপ তরীর কাজল ছাড়াও আরও ৮-১০টি ছবির শুটিং কাজ শিডিউলে আছে। এছাড়া পরাণ কাঁদে তর লাগিয়া, ধ্বংস মানব ও নদীর বুকে চাঁদ এই তিনটি চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় রয়েছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com