www.kishoreganjnews.com

চাকরি দেয়ার কথা বলে কিশোরীকে ধর্ষণ, ধর্ষক চাচাতো ভাই গ্রেপ্তার



[ স্টাফ রিপোর্টার | ৪ জানুয়ারি ২০১৮, বৃহস্পতিবার, ১:৪৭ | কিশোরগঞ্জ ]


চাকরি দেয়ার কথা বলে কিশোরগঞ্জের হোসেনপুরের গ্রামের বাড়ি থেকে চট্টগ্রামে নিয়ে গিয়ে এক কিশোরীকে (১৭) ধর্ষণ করেছে তার আপন চাচাতো ভাই। এ ঘটনায় অভিযুক্ত ধর্ষক চাচাতো ভাই দ্বীন ইসলামকে গ্রেপ্তার করেছে চট্টগ্রামের বায়েজিদ বোস্তামি থানার পুলিশ। বৃহস্পতিবার ভোরে চট্টগ্রাম নগরীর অক্সিজেন এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া ধর্ষক দ্বীন ইসলাম কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার উত্তর চরমপুদী গ্রামের মো. আবদুল কুদ্দুসের ছেলে। সে চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামি থানার আতুরার ডিপো এলাকায় থেকে সেখানে মাটি কাটার শ্রমিকদের সর্দার হিসেবে কাজ করে।

কিশোরীর বরাত দিয়ে বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম কিশোরগঞ্জ নিউজকে জানান, দুই মাস আগে চাকরি দেয়ার কথা বলে কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার উত্তর চরপুমদী গ্রামের বাড়ি থেকে ওই কিশোরীকে চট্টগ্রামে নিয়ে যায় তার আপন চাচাতো ভাই দ্বীন ইসলাম। পরে ওই কিশোরীকে সেখানকার আতুরার ডিপোর দুবাইওয়ালার বিল্ডিংয়ের একটি কক্ষে আটকে এক মাস ধরে ধর্ষণ করে সে। এক মাস পরে ওই কিশোরীকে পাশের বাসার লাকী আক্তারের কাছে নিয়ে যায় দ্বীন ইসলাম। লাকী আক্তার তখন কিশোরীকে দিয়ে জোর করে পতিতাবৃত্তির কাজ করায়।

দ্বীন ইসলাম মাসে ৫ হাজার টাকা করে কিশোরীর বাবার কাছে পাঠাত। কিন্তু বাড়ি থেকে মেয়ে যাওয়ার পর আর যোগাযোগ না হওয়ায় বাবার সন্দেহ হলে তাদের অপর আত্মীয় অভিযুক্ত দ্বীন ইসলামের ভায়রা আকরাম হোসেনের কাছে মেয়ের চাকরি ব্যাপারে জানতে চান। তখন আকরাম হোসেন চাকরির ব্যাপারে কিছু জানেন না বলে জানান। পরে আতুরার ডিপোর ওই বাসায় গিয়ে লাকী আক্তারের খোঁজ নিয়ে কিশোরীকে উদ্ধার করে বায়েজিদ বোস্তামি থানায় নিয়ে যান আকরাম হোসেন। পুলিশ অভিযান চালিয়ে বুধবার দুপুরে অভিযুক্ত নারী লাকী আক্তারকে আটক করে।

বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম কিশোরগঞ্জ নিউজকে বলেন, ধর্ষিতা নিজে বাদী হয়ে থানায় মামলা করেছেন। এ ঘটনায় বৃহস্পতিবার ভোরে চট্টগ্রাম নগরীর অক্সিজেন এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষক দ্বীন ইসলামকে গ্রেপ্তার করা হয়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com