www.kishoreganjnews.com

ছোঁয়ার চলে যাওয়া কাঁদাচ্ছে সবাইকে



[ স্টাফ রিপোর্টার | ১ জুলাই ২০১৭, শনিবার, ১২:৪৯ | এক্সক্লুসিভ ]


গোসলটা শেষ করতে পারেনি ছোঁয়া। তার আগেই হারিয়ে গেলো হাসিখুশি মেয়েটি। মুহূর্তের অসতর্কতায় পৃথিবী থেকে অকালে ঝরে যেতে হয়েছে তাকে।

ছোঁয়ার এমন অকস্মাত চলে যাওয়ায় হতবাক পরিবার, স্বজন ও এলাকাবাসী। কাঁদছে তার সহপাঠিরাও। অষ্টম শ্রেণী পড়ুয়া ছোঁয়ার শেষ বিদায় হয়েছে শুধুই চোখের জলে। ঘটনাটি কটিয়াদী পৌরসভার চরিয়াকোনা গ্রামের।

শুক্রবার দুপুর দেড়টার দিকে গোসল করছিল ছোঁয়া। কিন্তু বিধিবাম! গোসলের পানি কম পড়ায় বৈদ্যুতিক মোটর দিয়ে পানি তুলতে যায় সে। এ সময় মোটরের খোলা তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয় ছোঁয়া। দ্রুত তাকে নেয়া হয় কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। সেখান থেকে নেয়া হয় বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে কর্তব্যরত চিকিৎসকের ঘোষণা মেনে নিতে পারছিলেন না কেউ। এভাবে মিষ্টি মেয়েটি সবাইকে ফাঁকি দিয়ে চিরতরে চলে যেতে পারে না!

ছোঁয়ার পুরো নাম সৈয়দা সামিরা আক্তার ছোঁয়া। সে কটিয়াদী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী ছিল। চড়িয়াকোনা গ্রামের ব্যবসায়ী পিতা সৈয়দ মোশতাক আহম্মেদের ঘর আলো করে ১৪ বছর আগে যেদিন ছোঁয়া পৃথিবীতে এসেছিল, সেদিন পুরো গ্রামই যেন আনন্দে মাতোয়ারা হয়েছিল তার শুভাগমনের সংবাদে। এখন তার অকস্মাত প্রস্থানে কান্নায় ভেঙ্গে পড়েছেন সবাই। চড়িয়াকোনা গ্রাম যেন শোকে পাথর এক নিস্তব্ধপুরী।

একমাত্র ছোট ভাই তায়িফ (৬) বোনটিকে ঘিরে বাড়িতে মানুষের জটলা শুধু ফ্যাল ফ্যাল করে তাকিয়েই দেখেছে। ছোঁয়ার শেষ বিদায়ের সময়েও সে জানেনা, তার মিষ্টি বোনটি আর তাকে কোনদিন আদর করে জড়িয়ে ধরতে ফিরে আসবেনা!



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com