www.kishoreganjnews.com

চতুর্থ শ্রেণির ছাত্রী ধর্ষণে প্রধান শিক্ষক কারাগারে



[ স্টাফ রিপোর্টার | ১২ জুলাই ২০১৭, বুধবার, ৫:০৮ | কিশোরগঞ্জ ]


চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে অষ্টগ্রামের আড়ারপাড় ঋষিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. কামরুল হাসান আকরব (৫০) কে কারাগারে পাঠিয়েছে আদালত। বুধবার দুপুরে কিশোরগঞ্জের আমলগ্রহণকারী আদালত নং-৪ এর বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এএসএম আনিসুল ইসলাম প্রধান শিক্ষক মো. কামরুল হাসান আকরবকে কারাগারে পাঠানোর আদেশ দেন। পরে তাকে কিশোরগঞ্জ জেলা কারাগারে নিয়ে যাওয়া হয়।

এর আগে মঙ্গলবার দুপুরে ছাত্রী ধর্ষণের অভিযোগে প্রধান শিক্ষক মো. কামরুল হাসান আকরবকে আড়ারপাড় ঋষিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকা থেকে আটক করে পুলিশ। মো. কামরুল হাসান আকরব উপজেলা সদরের কুতুব মসজিদ পাড়ার মৃত জুম্মত আলীর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানিয়েছেন, সোমবার সকালে এক শিক্ষার্থীকে দিয়ে বাড়ি থেকে নিজ বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ওই ছাত্রীকে বিদ্যালয়ে ডেকে আনায় প্রধান শিক্ষক মো. কামরুল হাসান আকরব। পরে শিশুটিকে বিদ্যালয়ের ছাদে নিয়ে গিয়ে সে ধর্ষণ করে। রক্তাক্ত অবস্থায় শিশুটি বাড়িতে গিয়ে তার মাকে ঘটনা জানালে শিশুটিকে অষ্টগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মঙ্গলবার পরিবারের পক্ষ থেকে এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যানসহ অন্যদের কাছে অভিযোগ করার পর দুপুরে প্রধান শিক্ষক মো. কামরুল হাসান আকরবকে আটক করে পুলিশ। পরে বিষয়টি ধামাচাপা দিতে এলাকার প্রভাবশালীরা নানা দেনদরবার শুরু করেন। কিন্তু স্থানীয় ছাত্রজনতার বিক্ষোভ ও তোপের মুখে তা ভেস্তে যায়। পরে রাতে অষ্টগ্রাম থানায় এ ঘটনায় মামলা রেকর্ড করা হয়।

অষ্টগ্রাম থানার ওসি মো. কামরুল ইসলাম মোল্লা জানান, ছাত্রী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত প্রধান শিক্ষক মো. কামরুল হাসান আকরবকে আসামি করে শিশুটির মা বাদী হয়ে মঙ্গলবার থানায় মামলা করেছেন। বুধবার আসামি মো. কামরুল হাসান আকরবকে আদালতে সোপর্দ করা ছাড়াও জবানবন্দি গ্রহণের জন্য ভিকটিম শিশুটিকে আদালতে পাঠানো হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা এসআই আবদুল হাই এ ব্যাপারে পরবর্তী আইনানুগ পদক্ষেপ নিচ্ছেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com