www.kishoreganjnews.com

বিশ্বের ৫৫টি দেশের পাঠক পড়ছেন কিশোরগঞ্জ নিউজ



[ আশরাফুল ইসলাম | ১৬ জুলাই ২০১৭, রবিবার, ১২:২১ | কিশোরগঞ্জ ]


‘কিশোরগঞ্জ নিউজ’ কিশোরগঞ্জের প্রথম বাংলা অনলাইন নিউজ পোর্টাল। ২০০৯ সালের ১১ই নভেম্বর ‘কিশোরগঞ্জ নিউজ’-এর যাত্রা শুরু হয়। কিন্তু নানা প্রতিকূলতায় মাঝখানে এর প্রকাশনায় ছেদ ঘটে। নতুন উদ্যম আর নতুন স্বপ্ন নিয়ে আমরা ফের পথ হাঁটছি।

গুগল অ্যানালেটিক্সের সর্বশেষ তথ্য অনুযায়ী, বর্তমানে বিশ্বের ৫৫টি দেশ থেকে ভিজিট করা হয় কিশোরগঞ্জ নিউজ (kishoreganjnews.com)। এরই মধ্যে দেশের সীমানা পেরিয়ে প্রবাসী বাংলাদেশিদের কাছে কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা হিসেবে ‘কিশোরগঞ্জ নিউজ’ একটি নির্ভরযোগ্য সংবাদমাধ্যম হিসেবে জায়গা করে নিয়েছে।

বাংলাদেশ ছাড়াও বিশ্বের ৫৪টি দেশ থেকে আপনারা প্রতি মুহূর্তে পড়ছেন আমাদের ওয়েবসাইট। সৌদি আরব, সংযুক্ত আরব আমিরাত, যুক্তরাষ্ট্র, মালয়েশিয়া, সিঙ্গাপুর, কাতার, কুয়েত, মালদ্বীপ, ওমান, যুক্তরাজ্য, ভারত, ইতালী, বাহরাইন, দক্ষিণ কোরিয়া, ফ্রান্স, ব্রুনেই, কানাডা, জার্মানি, অস্ট্রেলিয়া, নেদারল্যান্ডস, ইরাক, ফিলিপাইন, ইউক্রেন, জাপান, জর্দান, কঙ্গো-কিনশাসা, লেবানন, ইন্দোনেশিয়া, অস্ট্রিয়া, সুইডেন, সুইজারল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, গ্রীস, ডেনমার্ক, সাইপ্রাস, পর্তুগাল, আলজেরিয়া, স্পেন, মরিশাস, সুদান, মিশর, লিবিয়া, নেপাল, নিউজিল্যান্ড, চীন, জিবুতি, ফিনল্যান্ড, আয়ারল্যান্ড, ইরান, ম্যাকাউ, রাশিয়া, থাইল্যান্ড ও তাঞ্জানিয়া থেকে পাঠকেরা আমাদের সঙ্গে রয়েছেন।

আমাদের নবযাত্রায় আপনাদের এই বিপুল সাড়ায় আমরা অভিভূত। এটি আমাদের জন্য এক বিশাল পাওয়া। আমরা আপনাদের এই ভালবাসাকে সঙ্গী করে আরো অনেক দূর এগিয়ে যেতে চাই।

‘কিশোরগঞ্জ নিউজ’ হয়ে উঠবে বিশ্বের সব প্রান্তের কিশোরগঞ্জবাসীর প্রিয় অনলাইন ঠিকানা, এমনই প্রত্যাশা এর সাথে সংশ্লিষ্ট সবার।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com