www.kishoreganjnews.com

হাওরে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে ত্রাণ বিতরণ



[ স্টাফ রিপোর্টার | ৬ জুন ২০১৭, মঙ্গলবার, ৩:০১ | কিশোরগঞ্জ ]


কিশোরগঞ্জের হাওরে ক্ষতিগ্রস্ত করিমগঞ্জ ও তাড়াইলের এক হাজার কৃষকের মাঝে ত্রাণ বিতরণ করেছে সেবামূলক সংগঠন এরশাদ উদ্দিন মানবকল্যাণ ফাউন্ডেশন। এর অংশ হিসেবে মঙ্গলবার করিমগঞ্জ উপজেলার সুতারপাড়া ইউনিয়নের ৪০০ কৃষকের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়।

সুতারপাড়া ইউনিয়নের বালিখলা বাজারে জেলা বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি ও ফাউন্ডেশনের প্রধান পৃষ্টপোষক শিল্পপতি আলহাজ্ব এরশাদ উদ্দিন আনুষ্ঠানিকভাবে এই ত্রাণসামগ্রী বিতরণ করেন। ত্রাণসামগ্রী হিসেবে ক্ষতিগ্রস্ত কৃষকদের প্রত্যেককে ১৫ কেজি করে চাল, এক কেজি করে ডাল এবং এক কেজি করে তেল দেয়া হয়।

আলহাজ্ব এরশাদ উদ্দিন জানান, এলাকার মানুষের প্রতি ভালবাসা ও তাদের প্রতি দায়বদ্ধতা থেকেই তিনি কৃষকদের পাশে দাঁড়িয়েছেন। ক্ষতিগ্রস্ত হয়েও ত্রাণ পাননি এমন কৃষককে অগ্রাধিকার দেয়া হয়েছে বলেও জানান কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী এই রাজনীতিবিদ।

এ সময় করিমগঞ্জ পৌর মডেল কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মাহফুজুর রহমান সরকার পল্টু, সুতারপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম, বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি প্রভাষক সারোয়ার আলম মামুন, আওয়ামী লীগ নেতা মঞ্জিল মোল্লা, করিমগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রবিউল আওয়ালসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com