www.kishoreganjnews.com

অষ্টগ্রামে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকল্পে মতবিনিময়



[ স্টাফ রিপোর্টার | ২০ জুলাই ২০১৭, বৃহস্পতিবার, ৮:৩৬ | শিক্ষা ]


অষ্টগ্রামে ‘মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকল্পে করণীয়’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ অডিটরিয়াম কাম কমিউনিটি সেন্টারে এই মতবিনিময় সভার আয়োজন করে অষ্টগ্রাম উপজেলা পরিষদ।

মতবিনিময় সভায় প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) ড. মোঃ আবু হেনা মোস্তফা কামাল, এনডিসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এতে সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।

মতবিনিময় সভায় প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) মোঃ সাবের হোসেন, কিশোরগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ সাজ্জাদ হোসেন, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের শিক্ষা অফিসার মোঃ গোলাম মাওলা, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের শিক্ষা অফিসার মোঃ হাবিবুর রহমান ও প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের শিক্ষা অফিসার মোঃ আজহারুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এর আগে অষ্টগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুল ইসলাম জেমস, সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোঃ সাঈদ, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মফিজুল ইসলাম, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা ফজলুল হক হায়দারী বাচ্চু ও উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ এনামুল হক খান মতবিনিময় সভার প্রধান অতিথি, সভাপতি ও বিশেষ অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ করেন।

মতবিনিময় সভায় হাওরাঞ্চলে বিশেষ করে অষ্টগ্রামে মানসম্মত প্রাথমিক শিক্ষার চ্যালেঞ্জ ও করণীয় নিয়ে অতিথিবৃন্দ আলোচনা ও দিকনির্দেশনামূলক বক্তৃতা দেন। মতবিনিময় সভায় উপজেলার বিভিন্ন বিভাগের কর্মকর্তা, শিক্ষক ও স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com