www.kishoreganjnews.com

কিশোরগঞ্জে বিএনপির সদস্য সংগ্রহ কর্মসূচির উদ্বোধন



[ বিশেষ প্রতিনিধি | ২৫ জুলাই ২০১৭, মঙ্গলবার, ৮:০১ | রাজনীতি ]


কিশোরগঞ্জে বিএনপির সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কর্মসূচির উদ্বোধন করেন দলের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল।

জেলা শহরের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, দলের ময়মনসিংহ অঞ্চলের সহ-সাংগঠনিক সম্পাদক ওয়ারেছ আলী মামুন, জাতীয় নির্বাহী কমিটির সদস্য লায়লা বেগম ও জেলা বিএনপির সাধারন সম্পাদক  মাজহারুল ইসলাম। এতে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি মো. শরীফুল আলম।

সদস্য সংগ্রহ কর্মসূচির উদ্বোধনের সময় প্রধান অতিথির বক্তৃতায় হাবিব-উন-নবী খান সোহেল বলেন, এক বছরে আওয়ামী লীগ ৭০ হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। এ সরকার গ্যাসের মূল্য, বিদ্যুতের মূল্য বাড়িয়ে দিয়েছে। গ্রামে-গঞ্জে পাড়া-মহল্লায় সাধারণ মানুষ আজ জিম্মি। দেশে কোনো গণতন্ত্র নেই, বাকস্বাধীনতা নেই। আমাদের পিঠ দেয়ালে ঠেকে গেছে। ইলিয়াস আলীকে গুম করা হয়েছে। চৌধুরী আলম থেকে শুরু করে শত শত নেতাকর্মীকে এ সরকার গুম করেছে। তিনি বলেন, আগামীতে বিএনপিকে বাদ দিয়ে কোনো নির্বাচন করতে দেয়া হবে না। এ সরকার যদি বিগত ৫ জানুয়ারির নির্বাচনের মতো প্রহসনের নির্বাচন করতে চায় জীবন বাজি রেখে সে নির্বাচন প্রতিহত করা হবে।

নেতাকর্মীদের উদ্দেশে হাবিব-উন-নবী খান সোহেল বলেন, বিএনপি কেবল নির্বাচনকালীন সহায়ক সরকারের অধীনেই নির্বাচনে যাবে। নির্বাচনকালীন সহায়ক সরকার শেখ হাসিনা এমনি এমনি দেবে না। এর জন্য আন্দোলন সংগ্রাম করতে হবে। সদস্য সংগ্রহ কর্মসূচির উদ্দেশ্য তুলে ধরে তিনি বলেন, আমাদের এ কর্মসূচির উদ্দেশ্য হলো, দলের পক্ষে জনমত তৈরি করা। দলের আদর্শ প্রচার করা।

হাবিব-উন-নবী খান সোহেল বলেন, সুইস ব্যাংকে আওয়ামী লীগের টাকা যেভাবে উপচে পড়ছে এ মুহূর্তে নির্বাচন হলে ধানের শীষের ভোটও সেভাবে উপচে পড়বে।

সদস্য সংগ্রহ কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে অন্যদের মধ্যে জেলা বিএনপির সহসভাপতি আমিরুজ্জামান, নিজাম উদ্দিন খান নয়ন, মো. রুহুল হোসাইন, অ্যাডভোকেট মো. জালাল উদ্দিন, অ্যাডভোকেট শরিফুল ইসলাম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল, সাংগঠনিক সম্পাদক হাজী ইসরাইল মিঞা, মো. নাজমুল আলম প্রমুখ বক্তব্য দেন।

সভাপতির বক্তৃতায় মো. শরীফুল আলম বলেন, বিগত দিনে ঢাকার বাইরে যেভাবে আন্দোলন হয়েছে ঢাকায় সেভাবে আন্দোলন হয়নি। এ সরকারকে ক্ষমতাচ্যুত করতে হলে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে। ঢাকার আন্দোলন জেরদার করতে হবে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com