www.kishoreganjnews.com

এতিম-অসহায়দের ইফতার করালেন ইউএনও



[ স্টাফ রিপোর্টার, পাকুন্দিয়া | ৮ জুন ২০১৭, বৃহস্পতিবার, ৫:০৪ | এক্সক্লুসিভ ]


পাকুন্দিয়ায় এতিম ও প্রতিবন্ধী শিশু এবং বয়স্ক পুনর্বাসন কেন্দ্রের অসহায় নারীদের ইফতার করিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অন্নপূর্ণা দেবনাথ। বুধবার উপজেলার চরফরাদি ইউনিয়নের গাংধোয়ারচর গ্রামে গাংধোয়ারচর প্রতিবন্ধী স্কুল ও বয়স্ক পুনর্বাসন কেন্দ্রের খোলা মাঠে এ ইফতার আয়োজন করা হয়। উন্নতমানের ইফতার পেয়ে এতিম ও প্রতিবন্ধী শিশু এবং সুবিধা বঞ্চিত বয়স্কা নারীরা আনন্দভরে তা গ্রহণ করেন।

এ সময় ইউএনও এতিম-প্রতিবন্ধী ও বয়স্ক নারীদের খোঁজখবর নেন। নিজে ভিন্ন ধর্মাবলম্বী হওয়ার পরও রমজান মাসে সমাজের সুবিধা বঞ্চিতদের জন্য ইউএনও অন্নপূর্ণা দেবনাথের এমন উদারতায় স্থানীয় বাসিন্দারা মুগ্ধ হয়েছেন। খোলা আকাশের নিচে দেড় শতাধিক এতিম ও প্রতিবন্ধী শিশু এবং সুবিধা বঞ্চিত বয়স্কা নারীর এক সাথে উন্নতমানের খাবার ও বিশুদ্ধ পানি দিয়ে ইফতার আয়োজন তাদের অভিভূত করে। এই ইফতার আয়োজনের মধ্য দিয়ে এলাকাবাসী সকলের প্রশংসা কুড়িয়েছেন প্রশাসনের এ উদ্যোগী কর্মকর্তা।

চরফরাদি ইউপি চেয়ারম্যান মো. কামাল উদ্দিন বলেন, কর্ম ব্যস্ততার মাঝেও সমাজের সুবিধাবঞ্চিত মানুষের প্রতি ইউএনও অন্নপূর্ণা দেবনাথের এমন উদারতা চরফরাদিবাসী দীর্ঘদিন মনে রাখবে।

ইফতার অনুষ্ঠানে যোগ দেয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানভীর আল নাসীফ বলেন, এটি ভিন্ন ধরনের এক অভিজ্ঞতা। এই আয়োজনের মধ্য দিয়ে সুবিধাবঞ্চিত এসব নারী ও শিশুদের মনে ক্ষণিকের জন্য হলেও প্রশান্তি এনে দেওয়া সম্ভব হয়েছে।

ইউএনও অন্নপূর্ণা দেবনাথ বলেন, পাকুন্দিয়ায় যোগদানের পর গাংধোয়ারচর গ্রামে সমাজের সুবিধাবঞ্চিত এতিম-প্রতিবন্ধী ও বয়স্ক পুনর্বাসন প্রতিষ্ঠান থাকার বিষয়টি জানতে পারি। এরপর থেকেই ইচ্ছে জাগে প্রতিষ্ঠানটি পরিদর্শন করার। রমজান মাসের কথা চিন্তে করেই তাদের জন্য ইফতারের ব্যবস্থা করা হয়েছে। ইফতার আয়োজনে সার্বিক সহযোগিতার জন্য চরফরাদি ইউপি চেয়ারম্যান মো. কামাল উদ্দিনকে ধন্যবাদ জানান তিনি। পাশাপাশি আর্ত-মানবতার সেবায় প্রতিষ্ঠিত এসব প্রতিষ্ঠানগুলোতে সরকারি সাহায্য-সহযোগিতা অব্যাহত রাখারও আশ^াস দেন ইউএনও অন্নপূর্ণা দেবনাথ।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com