www.kishoreganjnews.com

শোলাকিয়ায় নিহত ঝরণা রাণীর ছেলেকে চাকরি দিলেন প্রধানমন্ত্রী



[ কিশোরগঞ্জ নিউজ ডেস্ক | ৩০ জুলাই ২০১৭, রবিবার, ৪:৪৮ | জাতীয় ]


প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতার কথা কারো অজানা নয়। আবারো সেই নজির স্থাপন করলেন শোলাকিয়ায় জঙ্গি হামলায় নিহত ঝরণা রাণী ভৌমিকের পরিবারের পাশে দাঁড়িয়েছেন। রোববার বেসরকারি এনঅারবি গ্লোবাল ব্যাংকের সহকারী অফিসার পদে ঝরনার ছেলে বাসুদেবকে চাকরি দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ অাশরাফুল ইসলাম ও ব্যাংকটির ঊর্ধ্বতন কর্মকর্তারা। 

আজ থেকে দেড় বছর আগের কথা। ঈদুল ফিতরের দিন সকাল পৌনে ৯টা পর্যন্ত সবই ছিল ঠিকঠাক। বড় ছেলে বাসুদেব ঈদের ছুটিতে বাড়িতে এসেছে। তার প্রিয় খাবার বানাতে ব্যস্ত ছিলেন ঝরনা রাণী ভৌমিক। বিশেষ দিন, তাই ছোট ছেলে শুভদেবও নানা বায়না ধরেছে বিশেষ কিছু খেতে। সকালের রান্না শেষ না হতেই দুপুরের রান্নার চিন্তায়ও ব্যস্ত ছিলেন ঝর্ণা। সকালে পরিবারের সবার চোখে-মুখে আনন্দের ঝিলিক। কিন্তু একটু পরেই সেই আনন্দ পরিণত হলো বিষাদে। বুলেট কেড়ে নিয়েছে ঝরণা রানীর জীবন। একই সঙ্গে পরিবারের সুখ ও শান্তি। 

গত বছর ঈদুল ফিতর উদযাপনের প্রস্তুতি চলছিল কিশোরগঞ্জসহ গোটা দেশজুড়ে। সকাল পৌনে ৯টা। কিশোরগঞ্জের ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহ ময়দানে তখন লাখ লাখ মুসল্লির সমাগম। চলছিল নামাজের প্রস্তুতি। ঈদগাহ মাঠের পশ্চিম দিকে প্রায় ১৫০ গজ দূরে আজিমউদ্দিন স্কুলের পাশে সবুজবাগ গলির মুখে জঙ্গি হামলায় দুজন পুলিশ সদস্য নিহত হন। এর একটু পরেই সবুজবাগ মহল্লায় সন্ত্রাসীদের সঙ্গে পুলিশের ব্যাপক গোলাগুলি হয়। এ সময় ভৌমিক নিবাসের শোবার ঘরের ভেতরেই মাথায় গুলিবিদ্ধ হয়ে প্রাণ হারান ঝরণা রাণী ভৌমিক। তার স্বামী গৌরাঙ্গ ভৌমিক শহরের একটি বিড়ি ফ্যাক্টরির একজন অল্প বেতনের কর্মী।

তথ্যসূত্র: পূর্বপশ্চিমবিডিডটনিউজ

 লিংক: সেই ঝরণা রাণীর ছেলেকে চাকরি দিলেন প্রধানমন্ত্রী



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com