www.kishoreganjnews.com

কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহ-তথ্য ও গবেষণা সম্পাদক হলেন কটিয়াদীর হ্যাপি



[ সাখাওয়াত হোসেন হৃদয় | ৩০ জুলাই ২০১৭, রবিবার, ৫:৫০ | রাজনীতি ]


কটিয়াদী উপজেলার কৃতি সন্তান ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তানিয়া সুলতানা হ্যাপি কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহ-তথ্য ও গবেষণা সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সোমবার বিকেলে ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে নাজমা আক্তারকে সভাপতি ও অপু উকিলকে সাধারণ সম্পাদক ১২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।  এই কমিটিতে সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক করা হয় সাবেক ছাত্রলীগ নেত্রী তানিয়া সুলতানা হ্যাপিকে। তিনি কটিয়াদী উপজেলার বনগ্রাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. খুরশিদ উদ্দিনের মেয়ে।

নবগঠিত এ কমিটির সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ায় জননেত্রী শেখ হাসিনা ও অধ্যাপক অপু উকিলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান। আমার শরীরে আওয়ামী লীগের রক্ত বহমান। ছাত্রজীবন থেকে রাজনীতি করছি। ইডেন কলেজ ছাত্রলীগের সাংঠনিক সম্পাদক এর দায়িত্ব পালন করেছি, কেন্দ্রীয় ছাত্রলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে ছাত্রলীগকে সংগঠিত করেছি। জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও অপু দিদির পরামর্শক্রমে আওয়ামী লীগের একজন কর্মী হয়ে আমৃত্যু কাজ করে যেতে চাই।

প্রসঙ্গত, নারীনেত্রী হিসেবে জন্মস্থান কটিয়াদী উপজেলাসহ পাকুন্দিয়ায় ব্যাপক পরিচিতি রয়েছে তানিয়া সুলতানা হ্যাপির। দলীয় বিভিন্ন কর্মসূচী ও স্থানীয় নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণা চালিয়ে সব সময় সরব থাকেন এই নেত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাকে অভিনন্দন জানিয়ে অনেক শুভাকাঙ্খিকে পোস্ট দিতে দেখা গেছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com