www.kishoreganjnews.com

নারায়ণগঞ্জে রকেট লাঞ্চার ও ৫৭টি রাইফেলসহ বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার



[ বাসস | ২ জুন ২০১৭, শুক্রবার, ১১:৪০ | জাতীয় ]


নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পূর্বাচল উপশহরের আজ একটি খালে অভিযান চালিয়ে পুলিশ দুইটি রকেট লাঞ্চার, ৫৭টি এম সিক্সটিন রাইফেলসহ বিপুল পরিমাণ গ্রেনেড ও গোলাবারুদ উদ্ধার করেছে। বেলা সাড়ে নয়টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত চলছিলো।
নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার ফারুক হোসেন এ অভিযানের নেতৃত্ব দিচ্ছেন। তিনি বলেন, ‘গুতিয়াব এলাকার একটি বাড়ির পাশের খালে বেশ কিছু অস্ত্র লুকানো আছে বলে আমরা খবর পাই। ভোর রাতে ফায়ার ব্রিগেডসহ গোয়েন্দা পুলিশের একটি দল সেখানে গিয়ে পানি সেচা শুরু করে। ফলে একে একে পানির নিচ থেকে দুইটি রকেট লাঞ্চার, ৫৭টি এম সিক্সটিন রাইফেল, বেশ কিছু গ্রেনেড, ডেটোনেটরসহ প্রচুর গোলাবারুদ আমরা এর মধ্যেই উদ্ধার করেছি। অভিযান এখনও চলছে।’
পুলিশের একটি সূত্র জানায়, গত ২৯ মে রাতে শরীফ নামের একজনকে পূর্বাচল উপশহর প্রকল্পের দাউদপুর ইউনিয়নের গুতিয়াব এলাকা থেকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে একটি এলএমজি উদ্ধার করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী আটক করা হয় আরো দুইজনকে। তারাই ওই খালে অস্ত্র রাখা রয়েছে বলে জানায়। তবে এ অস্ত্র কাদের, কবে আনা হয়েছে, সে সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি। অভিযান শেষ হলে অভিযানের বিস্তারিত তথ্য প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে জানানো হবে বলে জানিয়েছে পুলিশ। গত ২৭ মে জেলা পুলিশের আইন-শৃঙ্খলা বিষয়ক এক সভায় পুলিশ সুপার জানিয়েছিলেন, নারায়ণগঞ্জ ও আশেপাশের এলাকায় জঙ্গি আস্তানা থাকার সম্ভাবনা রয়েছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com