www.kishoreganjnews.com

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত সবুজের বাড়িতে মাতম



[ বিশেষ প্রতিনিধি | ৮ আগস্ট ২০১৭, মঙ্গলবার, ৭:৫২ | প্রবাস ]


অভাবের সংসারে সচ্ছলতা আনতে গিয়ে সৌদি আরবে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গেছেন সবুজ মিয়া। সবুজের মৃত্যু সংবাদ পাওয়ার পর থেকেই তার বাড়িতে চলছে মাতম। নিহত সবুজ মিয়া হোসেনপুর উপজেলার উত্তর পুমদী গ্রামের মৃত খুরশিদ উদ্দিনের ছেলে।

নিহতের চাচাতো ভাই মো. মাহজারুল হক জানান, সৌদি আরব থেকে সবুজের সঙ্গে একই বাসায় বসবাস করা এক ব্যক্তি মুঠোফোনে তাঁদেরকে জানায়, সৌদি আরবের আভা নামক স্থানে কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে সবুজের গাড়ির সাথে বিপরীত দিক থেকে আসা আরেকটি গাড়ির সংঘর্ষ হয়। গত সোমবার সৌদি আরব সময় বিকাল ৫টার দিকে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। এতে সবুজসহ দুই বাংলাদেশী, এক পাকিস্তানী ও সৌদি আরবের স্থানীয় এক বাসিন্দা নিহত হন।

পুমদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাহবুবুল হাসান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সবুজ দুই বছর পূর্বে জমি বিক্রি ও ধার-দেনা করে প্রায় সাড়ে আট লাখ টাকা ব্যয় করে অভাবের সংসারে সচ্ছলতা আনতে স্ত্রী, পাঁচ মেয়ে ও এক ছেলে রেখে কোম্পানির শ্রমিক ভিসায় সৌদি গিয়েছিলেন। কিন্তু পরিবারের সচ্ছলতা আনা তো দূরের কথা ঋণের টাকা পরিশোধ করার পূর্বেই তাঁর নিহতের ঘটনায় এবং পরিবারের একমাত্র উর্পাজনক্ষম ব্যক্তিকে হারিয়ে দিশেহারা হয়ে পড়েছেন সবুজের স্বজনেরা।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com