www.kishoreganjnews.com

পাকুন্দিয়ায় ৭০ অসহায় পরিবার পেল ঢেউটিন ও গৃহনির্মাণের টাকা



[ স্টাফ রিপোর্টার, পাকুন্দিয়া | ১০ জুন ২০১৭, শনিবার, ৫:০২ | কিশোরগঞ্জ ]


সাম্প্রতিক প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত পাকুন্দিয়ার দুস্থ ও হতদরিদ্রদের পুনর্বাসন সহায়তা হিসেবে ঢেউটিন ও গৃহ নির্মাণের জন্য নগদ অর্থ দেয়া হয়েছে। শনিবার সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-২(কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অন্নপূর্ণা দেবনাথের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন এলাকার ক্ষতিগ্রস্ত ৭০টি পরিবারের মধ্যে ৭৭ বান্ডিল ঢেউটিন ও নগদ দুই লাখ ৩১হাজার টাকা বিতরণ করা হয়।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের উদ্যোগে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্দকৃত এসব ঢেউটিন ও নগদ টাকা বিতরণ করা হয়।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে পৌর মেয়র মো. আক্তারুজ্জমামান খোকন, পাকুন্দিয়া থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন, উপজেলা আওয়ামী লীগের যুগ্মআহ্বায়ক মোতায়েম হোসেন স্বপন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল কালাম আজাদ, মহিলা ভাইসচেয়ারম্যান শামসুন্নাহার আপেল, জাঙ্গালিয়া ইউপি চেয়ারম্যান সরকার শামীম আহমেদ, সাবেক চেয়ারম্যান আবদুছ ছাত্তার, জেলা যুবলীগ নেতা সাবেক ভিপি মো. ফরিদ উদ্দিন, উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক মোহাম্মদ এখলাছ উদ্দিন, পৌর যুবলীগ আহ্বায়ক নাজমুল হক দেওয়ান প্রমুখ উপস্থিত ছিলেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com