www.kishoreganjnews.com

ভৈরবে গাঁজাভর্তি ট্রাকসহ আটক তিন



[ স্টাফ রিপোর্টার | ১১ জুন ২০১৭, রবিবার, ১০:৩১ | কিশোরগঞ্জ ]


ভৈরবের নাটাল মোড় থেকে ১২০ কেজি গাঁজাসহ ৩ ব্যক্তিকে আটক করেছে ভৈরব হাইওয়ে থানা পুলিশ। এসময় গাঁজা বহনের কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, রোববার সকাল সাড়ে ৫ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ওসি একেএম মিজানুল হকের নেতৃত্বে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরবের সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুর টোলপ্লাজা সংলগ্ন এলাকায় অভিযান চালায় হাইওয়ে পুলিশের একটি দল। এ সময় হবিগঞ্জের বাহুবল থেকে ঢাকাগামী একটি ট্রাকে (ঢাকা মেট্টো ট ১৮-৬৫০৫) তল্লাশি চালিয়ে ট্রাকের ভেতর থেকে ১২০ কেজি  গাঁজা উদ্ধার করে।

এই গাঁজা পরিবহণের দায়ে সিলেটের উত্তর সুরমা এলাকার আবু সামার ছেলে ট্রাক চালক সাহাবুদ্দিন (২৪), তার সহযোগী হবিগঞ্জের মাধবপুরে তেলিয়াপাড়া এলাকার তৈয়ব আলীর ছেলে মাসুম (২০) এবং নাজিরপুরের মুফতি হোসেনের ছেলে রাসেলকে (১৯) আটক করে হাইওয়ে পুলিশ। গাঁজাগুলো হবিগঞ্জের বাহুবল থেকে বিক্রির উদ্দেশ্যে ঢাকা নিয়ে যাচ্ছিলো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে আটককৃতরা।

ভৈরব হাইওয়ে থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) একেএম মিজানুল হক জানান, তিনি বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর আটককৃতদেরকে ভৈরব থানায় সোপর্দ করেছেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com