www.kishoreganjnews.com

বিন্নাটি আঃ মজিদ মোল্লা উচ্চ বিদ্যালয়ে সততা স্টোর উদ্বোধন



[ স্টাফ রিপোর্টার | ১৭ আগস্ট ২০১৭, বৃহস্পতিবার, ৭:৪১ | শিক্ষা ]


কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি আঃ মজিদ মোল্লা উচ্চ বিদ্যালয়ে সততা স্টোর উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মাসউদ আনুষ্ঠানিকভাবে এই সততা স্টোরের উদ্বোধন করেন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে বিআরডিবি কর্মকর্তা আবদুল জলিল, প্রধান শিক্ষক আবুবকর ছিদ্দিক, সহকারী প্রধান শিক্ষক সুজিত চক্রবর্ত্তী, সাংবাদিক শফিক কবির প্রমুখ উপস্থিত ছিলেন।

সততা স্টোর উদ্বোধনের সময় উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মাসউদ বলেন, সততা অভ্যাস ও চর্চার বিষয়। শিক্ষার্থীদের মধ্যে সততার চর্চা তৈরির লক্ষ্যে এই সততা স্টোর চালু করা হয়েছে।এটি তাদের নৈতিকতা শেখাতে কার্যকর ভূমিকা রাখবে।

ইউএনও মাসউদ আরো বলেন, বিভিন্ন গবেষণায় দেখা গেছে, ছোটবেলার অনুশীলন ভবিষ্যৎ জীবনে দারুণ প্রভাব ফেলে। ছোটবেলা থেকে শিক্ষার্থীদের সৎ মানসিকতার অনুশীলন আগামী দিনে ভালো ফল বয়ে আনবে। ভবিষ্যতে এসব শিশুই তো দেশের নেতৃত্ব দেবে।

পরে তিনি বিদ্যালয়টির শ্রেণি কার্যক্রম পরিদর্শন করেন।

প্রসঙ্গত, তরুণ প্রজন্মের মধ্যে সততা ও নিষ্ঠা সৃষ্টিতে শিক্ষা প্রতিষ্ঠানে ‘দোকান আছে, কিন্তু বিক্রেতা নেই এবং ক্রেতারা পণ্য কিনে নির্ধারিত বাক্সে টাকা রাখছেন’ এমন দোকান করার উদ্যোগ নিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এ দোকানের নাম রাখা হয়েছে  ‘সততা স্টোর’।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com