www.kishoreganjnews.com

বন্যা কবলিতদের দেখতে দিনাজপুর ও কুড়িগ্রাম যাচ্ছেন প্রধানমন্ত্রী



[ কিশোরগঞ্জ নিউজ ডেস্ক | ১৯ আগস্ট ২০১৭, শনিবার, ১০:২৩ | জাতীয় ]


বন্যা কবলিত জেলা দিনাজপুর ও কুড়িগ্রাম পরিদর্শনে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । রোববার ওই এলাকায় ত্রাণও বিতরণ করবেন তিনি। শনিবার প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম জানিয়েছেন, প্রধানমন্ত্রী প্রথমে দিনাজপুরে বন্যাকবলিত এলাকা পরিদর্শন করবেন এবং দিনাজপুর জিলা স্কুল আশ্রয় কেন্দ্রে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করবেন।

এরপর তিনি কুড়িগ্রাম জেলা বন্যা কবলিত এলাকা পরিদর্শন করবেন এবং পাঙ্গারানী লক্ষীপ্রিয়া স্কুল এন্ড কলেজ মাঠে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করবেন। ত্রাণ বিতরণ শেষে প্রধানমন্ত্রী ওই দিন বিকেলে ঢাকায় ফিরবেন।

বাসসের এক খবরে বলা হয়েছে,  প্রধানমন্ত্রী কুড়িগ্রামের রাজারহাট উপজেলার পাঙ্গারানী লক্ষীপ্রিয়া স্কুল এন্ড কলেজ মাঠে ত্রাণ বিতরণ ও এক সমাবেশে বক্তব্য রাখবেন।

উল্লেখ, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর শুক্রবার জানিয়েছে গত সপ্তাহ থেকে শুরু হওয়া চলতি মৌসুমের দ্বিতীয় দফার এ বন্যায় এ পর্যন্ত ২৭ জেলার ১৩৩ উপজেলা ও ৪৩টি পৌরসভা এ বন্যায় প্লাবিত হয়েছে। এসব এলাকায় প্রায় ১১ লাখ ৪১ হাজার পরিবারের ৫০ লাখ ১৮ হাজার ৭০৬ জন বানভাসি মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছেন।ক্ষতিগ্রস্ত হয়েছে ছয় লাখ ১৮ হাজার ৭০৯ হেক্টর জমির ফসল।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com