www.kishoreganjnews.com

ঈশাখাঁ ইউনিভার্সিটি আয়োজিত ইংলিশ ল্যাঙ্গুয়েজ অলিম্পিয়াডের পুরস্কার বিতরণী



[ তোফায়েল আহমেদ | ২৩ আগস্ট ২০১৭, বুধবার, ৭:২৮ | শিক্ষা ]


ঈশাখাঁ ইন্টার‌্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ এর আয়োজনে ইংলিশ ল্যাঙ্গুয়েজ অলিম্পিয়াড প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয় হলরুমে বুধবার দুপুরে এই পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ইংলিশ ল্যাঙ্গুয়েজ অলিম্পিয়াড প্রতিযোগিতায় কিশোরগঞ্জ জেলার ১৫টি কলেজের সাড়ে ৭ শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন। প্রতিযোগিতায় অংশ নিয়ে জেলায় ১ম স্থান অধিকার করেন গুরুদয়াল সরকারী কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী চমক সরকার, ২য় স্থান অধিকার করেন করিমগঞ্জ উপজেলার করিমগঞ্জ কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী মুকসিতুর রহমান ও ৩য় স্থান অধিকার করেন পাকুন্দিয়া উপজেলার পাকুন্দিয়া সরকারি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী লাবনী আক্তার। বিজয়ীদের মাঝে আকর্ষণীয় স্মার্ট ফোন ও সার্টিফিকেট পুরস্কার হিসেবে প্রদান করা হয়। এছাড়া অংশগ্রহণকারী সকল কলেজ থেকে বিজয়ীদের মাঝে মূল্যবান বই ও সার্টিফিকেট উপহার প্রদান করা হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ সুলতান উদ্দিন ভূঞা, ট্রাস্টি বোর্ডের সেক্রেটারি প্রফেসর ডাঃ আ.ন.ম নৌশাদ খান, ট্রাস্টি বোর্ডের ভাইস চেয়ারম্যান এ.কে.এম আমিনুর রহমান ভূঞা মুকুল, কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর মোঃ আরজ আলী, ডেপুটি রেজিস্ট্রার চৌধুরী খায়রুল হাসান আরিফ, লাইব্রেরী সাইন্স বিভাগের চেয়ারম্যান প্রফেসর নুরুল আমিন প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ইংরেজী বিভাগের প্রভাষক বদরুল হুদা সোহেল।

অনুষ্ঠানে জেলার ১৫টি কলেজের অধ্যক্ষ, শিক্ষক-শিক্ষার্থী, বিশ্ববিদ্যালয় ট্রাস্টি বোর্ডের সদস্য, বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারী ও সকল বিভাগ ও অনুষদের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com