www.kishoreganjnews.com

ইটনায় বঙ্গমাতা ফুটবলে জয়সিদ্ধির মেয়েরা চ্যাম্পিয়ন



[ স্টাফ রিপোর্টার | ১৪ জুন ২০১৭, বুধবার, ৩:১১ | খেলা ]


ইটনায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের উপজেলা পর্যায়ের চূড়ান্ত খেলা মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ টুর্নামেন্টে ছাত্রীদের খেলায় জয়সিদ্ধি সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে।

উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত টুর্নামেন্টের উপজেলা পর্যায়ের চূড়ান্ত খেলায় জয়সিদ্ধি সরকারি প্রাথমিক বিদ্যালয় দল ১-০ গোলে ইটনা মধ্যগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। খেলার একমাত্র গোলটি করে জুয়েনা আক্তার।

অন্যদিকে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টে ছাত্রদের খেলায় চ্যাম্পিয়ন হয়েছে ইটনা মধ্যগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়। চূড়ান্ত খেলায় ইটনা মধ্যগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় দল ১-০ গোলে ধনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

খেলাশেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের মধ্যে প্রধান অতিথি হিসেবে ট্রফি ও পুরস্কার বিতরণ করেন কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মশিউর রহমান খানের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান। এতে অন্যদের মধ্যে ইটনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মালেক, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আবদুল হালিম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. নজরুল ইসলাম ঠাকুরসহ উপজেলার বিভিন্ন বিভাগের কর্মকর্তা, শিক্ষক ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com