www.kishoreganjnews.com

এবার ফুটবল খেলোয়াড়ের ভূমিকায় নায়ক সাইমন সাদিক



[ স্টাফ রিপোর্টার | ৫ সেপ্টেম্বর ২০১৭, মঙ্গলবার, ৩:২২ | বিনোদন ]


শিরোনাম দেখে পাঠক হয়তো ভাবতে পারেন, নায়ক সাইমন সাদিক হয়তো কোন সিনেমায় ফুটবল খেলোয়াড় হিসেবে অভিনয় করছেন। আসলে বিষয়টি তা নয়। এবারের কোরবানির ঈদে গ্রামের বাড়িতে বেড়াতে এসে বন্ধুদের নিয়ে প্রীতি ফুটবল খেলায় অংশ নিয়েছেন হাল সময়ের জনপ্রিয় নায়ক সাইমন সাদিক। রোববার কলাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ঈদ পুনর্মিলনী উপলক্ষে এই প্রীতি ফুটবলের আয়োজন করা হয়। প্রীতি ফুটবলে বিশেষ খেলোয়াড় হিসেবে খেলায় অংশ নেন নায়ক সাইমন সাদিক।

অতিথি হিসেবে জেলা পরিষদ সদস্য মো. সাজ্জাদুল ইসলাম, সাংবাদিক হাকীম মুহা. ফজলুর রহমান, মো. হেলাল উদ্দিন মাস্টার প্রমুখ খেলা উপভোগ করেন।

খেলায় আকাশি দলের নিকট সাদা দল ১-০ গোলে পরাজিত হয়। খেলায় একমাত্র গোলটি করেন আকাশি দলের মো. জুয়েল রানা।

খেলায় রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন এসআই মোস্তফা মহসিন জালাল। এছাড়া সহকারী রেফারি হিসেবে মো. কামাল ও জসিম উদ্দিন দায়িত্ব পালন করেন।      

হাল সময়ের জনপ্রিয় নায়ক সাইমন সাদিক এবারও পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করেছেন। সময় কাটিয়েছেন পরিবার, আত্মীয়স্বজন ও বন্ধুদের সঙ্গে। এছাড়া ভক্তদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময়ও করেছেন এই তারকা।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, ঈদ উদযাপনের জন্য ঈদের আগে প্রতিবারই নায়ক সাইমন সাদিক কিশোরগঞ্জ সদর উপজেলার কলাপাড়া গ্রামের বাড়িতে চলে আসেন। এবারও তাই করেছেন। বাড়িতে পরিবার, আত্মীয়স্বজন ও বন্ধুদের নিয়ে ঈদ উদযাপন করেছেন। এছাড়া তার কলাপাড়াস্থ বাসভবন ও নিজ চেম্বারে প্রতিদিন অসংখ্য ভক্তের সঙ্গে তিনি ঈদের শুভেচ্ছা বিনিময় করছেন। মাঝে মাঝে বন্ধুদের নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com