www.kishoreganjnews.com

খুঁটিতে বেঁধে প্রকাশ্যে কিশোর হত্যাকারী ভৈরবে র‌্যাবের হাতে গ্রেপ্তার



[ স্টাফ রিপোর্টার | ২৯ সেপ্টেম্বর ২০১৭, শুক্রবার, ৮:৪৬ | জাতীয় ]


ময়মনসিংহের গৌরীপুরে ১৭ বছর বয়সী কিশোর সাগরকে চোর সন্দেহে খুঁটিতে বেঁধে প্রকাশ্যে পিটিয়ে হত্যা মামলার প্রধান আসামি আক্কাস আলী (৪০) কে কিশোরগঞ্জের ভৈরব থেকে  গ্রেপ্তার করেছে র‍্যাব। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ভৈরবের শিবপুর ইউনিয়নের শম্ভুগঞ্জ রেলক্রসিং এলাকা থেকে র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্পের একটি অভিযানিক দল তাকে গ্রেপ্তার করে। পরে শুক্রবার ভোরে গ্রেপ্তারকৃত আসামি আক্কাস আলীকে র‍্যাব-১৪, ময়মনসিংহ ক্যাম্পে পাঠিয়ে দেয়া হয়।

জানা গেছে, পানির পাম্প চুরির অপবাদে গত সোমবার (২৫ সেপ্টেম্বর) ময়মনসিংহের গৌরপুর উপজেলার চরশ্রীরামপুর এলাকায় সাগরকে খুঁটিতে বেঁধে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করা হয়। সাগর ময়মনসিংহের রেলওয়ে বস্তির শিপন মিয়ার ছেলে। পরদিন মঙ্গলবার লেবার হ্যাচারির কাশবন থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহত সাগরের বাবা শিপন মিয়া গৌরীপুর থানায় আক্কাস আলীকে প্রধান আসামি করে ১২ জনের বিরুদ্ধে মামলা করেন। মামলার এজাহারে ৬ জনের নাম উল্লেখ করা হয় এবং ৬ জনকে অজ্ঞাত আসামি করা হয়।

এজাহারভুক্ত আসামিরা হলো, আক্কাস আলী, তার ভাই হাসু মিয়া (৩৮), আ. ছাত্তার ওরফে ছত্তর (৩৫), জুয়েল মিয়া (৩০), সোহেল মিয়া (২০) ও কাইয়ূম (২১)।

এদিকে আক্কাস আলীকে গ্রেপ্তারের পর শুক্রবার বিকালে ময়মনসিংহ নগরীর সার্কিট হাউজে র‍্যাব-১৪ কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এ র‍্যাব-১৪ এর কমান্ডিং অফিসার (সিও) লে. কর্ণেল শরীফুল ইসলাম এ বিষয়ে বিস্তারিত জানান। তিনি জানান, হত্যাকাণ্ডের পর থেকেই গৌরীপুরে বিভিন্ন বাড়িতে আত্মগোপনে ছিলো আক্কাস। পরে ব্যবসায়িক পার্টনার জবান আলীর সিলেটের শায়েস্তাগঞ্জের বাড়িতে আত্মগোপনের উদ্দেশ্যে যাচ্ছিলো সে। সেখানে যাওয়ার পথে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাগরকে নির্মম নির্যাতনে হত্যার কথা স্বীকার করেছে আক্কাস আলী।

তিনি আরও জানান, এ হত্যাকাণ্ডের সঙ্গে আক্কাসের ভাই জুয়েল মিয়া, সহযোগী কাইয়ুম, হাসু, সোহেল ও সাত্তারসহ আরো কয়েকজন জড়িত। তারাও এখন আত্মগোপনে রয়েছে। তাদের সবাইকে গ্রেপ্তার করতে র‍্যাব সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। শিগগির তাদেরও আইনের আওতায় আনা হবে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com