www.kishoreganjnews.com

মাশরাফিকে যেভাবে কদমবুচি করলেন ক্রিকেট পাগল আল আমিন



[ বিশেষ প্রতিনিধি | ১৮ জুন ২০১৭, রবিবার, ১১:১৭ | খেলা ]


শনিবার সেহেরি খেয়েই পাকুন্দিয়া থেকে বাসে চেপে রওনা হলেন আল আমিন। গন্তব্য রাজধানীর বিমানবন্দর স্টেশন। চ্যাম্পিয়ন্স ট্রফিতে অংশগ্রহণ শেষে সকালে বাংলাদেশ ক্রিকেট দল দেশে ফিরবে বলেই আল আমিনের এই বিমানবন্দর যাত্রা। বাংলাদেশ ক্রিকেট দলের এক বিরাট ভক্ত এই আল আমিন।

ক্রিকেট পাগল হিসেবে স্থানীয়ভাবে পরিচিত আল আমিন হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে হাজির হয়ে আবারও তার সেই পাগলামির নজির রাখলেন। ভিআইপি গেট দিয়ে বাংলাদেশ ক্রিকেট দল বের হওয়ার সময় মাশরাফির পা ছুঁয়ে সালাম করে সবাইকে অবাক করে দিয়েছেন। আল-আমিনের পরনে তখন বাংলাদেশ জাতীয় দলের রেপ্লিকা জার্সি। পেছনে বড় করে নাম লেখা, মাশরাফি!

সকালে বিমানবন্দর থেকে বেরিয়ে মাশরাফি গণমাধ্যমের সঙ্গে কথা বলতে এগিয়ে আসছিলেন। নিরাপত্তারক্ষীদের ফাঁকি দিয়ে গেটের কাছাকাছি চলে যান আল আমিন। মাশরাফিকে কাছে পেয়ে বসে পায়ে ধরে সালাম করতে শুরু করলেন আল আমিন।

কদমবুচি শেষে উঠে দাঁড়িয়ে বিমানবন্দর স্টেশন থেকে তিনশ টাকা দিয়ে কেনা ২০টি রজনীগন্ধা আল আমিন তুলে দেন মাশরাফির হাতে। ভক্তকে হতাশ করলেন না নড়াইল এক্সপ্রেসও। আল-আমিনকে তুলে একবার বুকে জড়িয়েও নিলেন। এরপরই দ্রুত নিজের কাজে ব্যস্ত হয়ে পড়লেন মাশরাফি।

মাশরাফির একটু ছোঁয়া, একটু আদরে বিমোহিত আল-আমিন। এ প্রতিবেদককে ফোনে সেটি জানাতে গিয়ে আল আমিন বললেন, ‘ঢাকায় আসাটা এবার সার্থক হয়েছে’। আল আমিন এও জানাতে ভুললেন না, বিমানবন্দরে যাওয়া ভক্তদলের মধ্যে একমাত্র সেই মাশরাফির কাছে যেতে পেরেছেন, একজন বড় ভক্ত হিসেবে তাকে কদমবুচি করার সুযোগ করে নিতে পেরেছেন।

আল আমিনের ভাষায়, ‘মাশরাফি ভাইকে আমি খুব ভালোবাসি। তার খেলা আর দেশের প্রতি ভালোবাসা দেখে আমি মুগ্ধ। মাশরাফি ভাইয়ের নেতৃত্বে বাংলাদেশ ক্রিকেট দল আগামীতে দেশের জন্য আরো বড় সম্মান বয়ে আনতে পারবে বলে আমি বিশ্বাস করি।’

বাংলাদেশ ক্রিকেট দলের এই বড় ভক্ত সম্পর্কে আরো জানতে পড়ুন:   ক্রিকেটপাগল আল আমিন



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com