www.kishoreganjnews.com

এক সঙ্গে মঞ্চ মাতাবেন রুনা লায়লা-সাবিনা ইয়াসমিন



[ হাকিকুল ইসলাম খোকন, বাপসনিউজ | ১০ অক্টোবর ২০১৭, মঙ্গলবার, ১২:১৮ | প্রবাস ]


উপমহাদেশের দুই কিংবদন্তী কণ্ঠশিল্পী রুনা লায়লা ও সাবিনা ইয়াসমিন আগামী ১৫ই অক্টোবর নিউইয়র্কে একই মঞ্চে গান গাইবেন। উত্তর আমেরিকার জনপ্রিয় এন্টারটেইনমেন্ট প্রতিষ্ঠান শোটাইম মিউজিক এই গর্বিত অনুষ্ঠানের আয়োজক। সংগীত অঙ্গনের কিংবদন্তী এই দুই তারকা এখন নিউইয়র্ক-এ অবস্থান করছেন।

এই অনুষ্ঠানকে ঘিরে প্রবাসীদের  মধ্যে ব্যাপক আগ্রহ লক্ষ করা গেছে। ইতোমধ্যে অর্ধেকেরও বেশি টিকেট বিক্রয় হয়ে গেছে বলে জানিয়েছেন শোটাইম মিউজিক এর নির্বাহী প্রধান আলমগীর খান। তিনি বলেন, রুনা লায়লা এবং সাবিনা ইয়াসমিন-এর কনসার্ট করা সত্যিই কঠিন ব্যাপার। তাদের আন্তরিক সহযোগিতার জন্যই আমরা ২য় বারের মত এ আয়োজন করতে পারছি। এজন্যে কিংবদন্তী দুই শিল্পীকে কৃতজ্ঞতা জানাই।

আলমগীর খান জানান, অনুষ্ঠানটি সন্ধ্যা ৭টায় শুরু হবে কিন্তু ডোর ওপেন থাকবে সন্ধ্যা ৬টা থেকেই। দর্শকদের প্রতি অনুরোধ তারা যেন ৬টা থেকে হলে প্রবেশ করেন এবং নির্ধারিত আসন গ্রহণ করেন। সবার জন্য ফ্রি পার্কিং এর ব্যবস্থা থাকবে। আরো বিস্তারিত তথ্যের জন্য আগ্রহীরা ৬৪৬-৫৪৬-৬০৩৮-এ নম্বরে যোগাযোগ করতে পারেন। বর্ণাঢ্য এই আয়োজনের Grand Sponsor: People & Tech এবং Powered by: Utshob Courier.



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com