www.kishoreganjnews.com

পাকুন্দিয়ায় ডাকাতদলের সাত সদস্য গ্রেপ্তার



[ স্টাফ রিপোর্টার | ১৮ জুন ২০১৭, রবিবার, ৩:২৩ | কিশোরগঞ্জ ]


পাকুন্দিয়ায় ডাকাতচক্রের সাত সদস্যকে আটক করেছে পুলিশ। শনিবার দিবাগত রাত ২টা থেকে ৪টা পর্যন্ত উপজেলার হোসেন্দী, মোল্লাদী ও আলমদী এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক অভিযানের নেতৃত্ব দেন আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মতিউর রহমান।

আটককৃতরা হচ্ছে, উপজেলার হোসেন্দী মধ্যপাড়ার মোহাম্মদ আলীর ছেলে আরিফ (২১) ও মাঈন উদ্দিনের ছেলে নাঈম (১৯), হোসেন্দী চরপাড়ার আবুল হাশিমের ছেলে দেলোয়ার (২৬) এবং মোল্লাদী গ্রামের আবদুল মিয়ার ছেলে সাগর (১৯), মিলন মিয়ার ছেলে আল আমিন (২০), মুরশিদ মিয়ার ছেলে সাজু (২০) ও আবুল কালামের ছেলে রাজিব (২০)। অভিযানের সময় আটককৃতদের কাছ থেকে তিনটি ধারালো চাপাতি উদ্ধার করে পুলিশ।

আটককৃতদের মধ্যে আরিফ ও নাঈম রোববার দুপুরে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। কিশোরগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. ইকবাল মাহমুদ এই দুইজনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন।

আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মতিউর রহমান জানান, গত ১৪ই মে দিবাগত রাতে আলমদী গ্রামের নূরুল ইসলামের বাড়িতে ডাকাতদলের এই সদস্যরা হানা দেয়। নূরুল ইসলামের দুই ছেলে ও এক মেয়ে প্রবাসে থাকেন। তার বাড়িতে থাকা মূল্যবান মালামাল ও টাকা-পয়সা লুট করতে ডাকাতদলের সদস্যরা বাড়িতে হানা দেয়ার পর নূরুল ইসলাম টের পেয়ে ডাকাতদলের এক সদস্যকে জাপটে ধরেন। এ সময় ডাকাতদলের অন্য সদস্যরা নূরুল ইসলামকে চাপাতি ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়।

এ ঘটনায় গত ২০শে মে নূরুল ইসলামের স্ত্রী সুফিয়া বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা করেন। পরবর্তিতে তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ডাকাতদলের সদস্যদের চিহ্ণিত করে শনিবার দিবাগত রাত ২টা থেকে ৪টা পর্যন্ত উপজেলার হোসেন্দী, মোল্লাদী ও আলমদী এলাকায় পুলিশ অভিযান চালায়। অভিযানের সময় ডাকাতদলের সাত সদস্য পুলিশের হাতে গ্রেপ্তার হয়।

গ্রেপ্তারকৃতদের রোববার আদালতে পাঠানোর পর আরিফ ও নাঈম ঘটনায় জড়িত থাকার বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। পরে আদালতের আদেশে সাতজনকেই কারাগারে পাঠানো হয়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com