www.kishoreganjnews.com

পাকুন্দিয়া পাইলট মডেল স্কুলের ২৩ কোটি টাকার ভূমি দান



[ সাখাওয়াত হোসেন হৃদয় | ২০ অক্টোবর ২০১৭, শুক্রবার, ৪:১৬ | শিক্ষা ]


পাকুন্দিয়া পাইলট মডেল উচ্চ বিদ্যালয়কে জাতীয়করণ করা হয়েছে। জাতীয়করণের পর স্কুলের ভূমি দাতারা সরকারের নামে দলিল সম্পাদন (ডিড অব গিফট) করে দিয়েছেন। এতে করে স্কুলটি জাতীয়করণের কার্যক্রম আরো এক ধাপ এগিয়ে গেল। দানকৃত ভূমির মূল্য ২২ কোটি ৯৫ লাখ ৬৯ হাজার টাকা। পাকুন্দিয়া সাব-রেজিষ্ট্রার অফিসে দলিলটি সম্পাদন করা হয়। তবে অতীতে পাকুন্দিয়া সাব-রেজিষ্ট্রি অফিসে এই মূল্যের আর কোনো দলিল সম্পাদন করা হয়নি বলে জানা গেছে।

পাকুন্দিয়া পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফছর উদ্দিন আহম্মদ মানিক বলেন, শুক্রবার আনুষ্ঠানিকভাবে সরকারের নামে দানপত্র দলিল সম্পাদন কার্যক্রম সম্পন্ন হয়।

স্কুল পরিচালনা কমিটির সভাপতি কাজী মো. শাহজাহান বলেন, পাকুন্দিয়া পাইলট মডেল উচ্চ বিদ্যালয়টি জাতীয়করণের পর ভূমি দাতারা সরকারের নামে দলিল সম্পাদন করে দিয়েছেন। সেজন্য দলিল সম্পাদনের বিষয়টি ইতিহাস হয়ে থাকবে এবং ভূমি দাতাদের নাম আজীবন স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

দলিল সম্পাদনের সময় স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন, পাকুন্দিয়া পৌরসভার মেয়র মো. আক্তারুজ্জামান খোকন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফছর উদ্দিন আহমদ মানিক, সভাপতি কাজী মো. শাহজাহান, সদস্য আবদুল জব্বার সুমন, হাবিবুর রহমান দুলাল, শরীফ আশরাফী, মজিবুর রহমান রিপন, সংরক্ষিত সদস্য নাসরিন সুলতানা, বিদ্যুৎসাহী সদস্য মোহাম্মদ এখলাছ উদ্দিন, শিক্ষক প্রতিনিধি জাহাঙ্গীর আলম ও মো. শাহীনসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com