www.kishoreganjnews.com

সোনালী ফ্রেমে বাঁধানো অনন্য কিশোরগঞ্জের ছবি



[ বিশেষ প্রতিনিধি | ২৩ অক্টোবর ২০১৭, সোমবার, ১:১০ | জাতীয় ]


ছবিটি বঙ্গভবনের। গত ২৭শে মে এভাবেই ফ্রেমবন্দী হন কিশোরগঞ্জের তিন তারকা। কেবল কিশোরগঞ্জের বললে ভুল হবে, তাঁরা সারা বাংলাদেশেরই তারকা। বাংলার মানুষের অতি প্রিয় এবং পরিচিত তিন মুখ। ‘ভাটির শার্দুল’ খ্যাত রাষ্ট্রনায়ক মো. আবদুল হামিদ, ‘বেদের মেয়ে জ্যোৎস্না’ খ্যাত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এবং হালের অন্যতম জনপ্রিয় চিত্রনায়ক সায়মন সাদিক।

আশির দশক থেকেই বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেতা চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। কিংবদন্তি চলচ্চিত্র ‘বেদের মেয়ে জ্যোৎস্না’ খ্যাত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এখন সরব ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলন নিয়ে।

অন্যদিকে চলচ্চিত্র ক্যারিয়ার খুব বেশীদিনের না হলেও চিত্রনায়ক সায়মন সাদিক এরই মাঝে নিজেকে চলচ্চিত্রে এক সংহত অবস্থানে নিয়ে গেছেন, পেয়েছেন ব্যাপক পরিচিতিও। সবচেয়ে বেশী ভোটে নির্বাচিত হয়েছেন শিল্পী সমিতির সদস্য।

ইলিয়াস কাঞ্চন কিংবা সায়মনের মতো অভিনেতা না হলেও দেশের মানুষের কাছে তুমুল জনপ্রিয় রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ। ছাত্রজীবনেই তিনি রাজনীতির প্রেমে মজেছিলেন। জেল-জুলুম, লড়াই সংগ্রামের মধ্য দিয়ে তিনি আজ এক মহীরুহ। নীতির প্রশ্নে আপসহীন এই মানুষটি সাধারণ কৃষক পরিবারে জন্ম নিয়েও আজ রাষ্ট্রের সর্বোচ্চ পর্যায়ে অধিষ্ঠিত।

বাংলাদেশের এই তিন তারকার বাড়িই কিশোরগঞ্জ জেলায়। একসঙ্গে হওয়া মাত্রই আঞ্চলিক টানেই হয়তো এক ফ্রেমে বন্দি হন এই তিন তারকা। এ যেন সোনালী ফ্রেমে বাঁধানো অনন্য কিশোরগঞ্জের ছবি!



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com