www.kishoreganjnews.com

দেশাত্মবোধক জারি গান ও দলীয় নৃত্যে দেশসেরা কিশোরগঞ্জের শিশুরা



[ বিশেষ প্রতিনিধি | ২৭ অক্টোবর ২০১৭, শুক্রবার, ৯:৪৬ | বিনোদন ]


জাতীয় মৌসুমী প্রতিযোগিতায় দেশাত্মবোধক জারি গান এবং দলীয় নৃত্যে চ্যাম্পিয়ন হয়েছে কিশোরগঞ্জের শিশুরা। শুক্রবার বিকালে বাংলাদেশ শিশু একাডেমি মিলনায়তনে মৌসুমী প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশাত্মবোধক জারি গান এবং দলীয় নৃত্যে চ্যাম্পিয়ন শিশুদের হাতে ট্রফি তুলে দেয়া হয়।

পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি রেবেকা মমিন এমপি। অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন ইমেরিটাস অধ্যাপক আনিসুজ্জামান। এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ শিশু একাডেমির চেয়ারম্যান কথাসাহিত্যিক সেলিনা হোসেন। বিশেষ অতিথি ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. মাশুক মিয়া এবং সংগীত শিল্পী কুমার বিশ্বজিৎ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ শিশু একাডেমির পরিচালক আনজীর লিটন।

জাতীয় মৌসুমী প্রতিযোগিতায় দেশাত্মবোধক জারি গানে চ্যাম্পিয়ন কিশোরগঞ্জ জেলা দলের নেতৃত্ব দেয় অর্পা দাস। অর্পা দাসের দলের অন্য তিন সদস্য হচ্ছে, মিলিতা ভৌমিক, পারমিতা সাহা ভূমি ও চিত্রা সরকার অঙ্কিতা।

অন্যদিকে দলীয় নৃত্যে চ্যাম্পিয়ন কিশোরগঞ্জ জেলা দলের নেতৃত্ব দেয় উপমা বসাক। উপমা বসাকের দলের অন্য তিন সদস্য হচ্ছে, মাসুম বিল্লাহ, মোকতাদির হোসেন ও গুণগুণ সরকার।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com