kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

নিখোঁজের ৬ দিন পর অটোচালকের অর্ধগলিত লাশ উদ্ধার


 মুহাম্মদ শাহ আলম, স্টাফ রিপোর্টার, কুলিয়ারচর | ৭ জানুয়ারি ২০১৮, রবিবার, ৬:১২ | কুলিয়ারচর 


কুলিয়ারচরে নিখোঁজের ৬ দিন পর শনিবার (৬ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার দ্বাড়িয়াকান্দি গণকখালী ব্রীজের নীচ থেকে রহমত আলী (১৯) নামে এক অটোচালকের হাত-পা বাধাঁ অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার চরকামালপুর গ্রামের রিপন মিয়ার ছেলে।

পুলিশ রবিবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় রবিবার দুপুরে বিক্ষুব্ধ এলাকাবাসী হত্যাকারীদের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করে ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কের উপজেলার বাজরা তারাকান্দি বাসষ্ট্যান্ড এসে  অবস্থান নেয়। দুপুর সাড়ে ১২টা থেকে ১টা পর্যন্ত রাস্তা অবরোধ করে বিক্ষোভ মিছিল করে। এ সময় ভৈরব এবং কিশোরগঞ্জ এর  দু’দিক থেকে আসা যানচলাচল আধা ঘন্টা বন্ধ থাকে এতে যানজটের সৃষ্টি হয়।

পরে সংবাদ পেয়ে কুলিয়ারচর থানার এসআই আব্দুর রহমান ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিক্ষুব্ধ জনতাকে অবরোধ তুলে নেয়ার অনুরোধ জানালে জনতা  অবরোধ  তুলে নিয়ে। পরে বিক্ষোভকারীরা মিছিল করে কুলিয়ারচর থানায় গিয়ে অবস্থান নেয়।

এক পর্যায়ে বিক্ষুব্ধ জনতা অটো চালক রহমত আলীর হত্যাকারীদের বিচার দাবিতে বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয়ের সামনে অবস্থান নেয়।  এসময় উপজেলা নির্বাহী অফিসার ড. উর্মি বিনতে সালাম হত্যাকাণ্ডে জড়িতদের আইনের আওতায় আনার আশ্বাস দিলে বিক্ষুব্ধ জনতা তাদের কর্মসূচি প্রত্যাহার করে নেয়।

নিহত অটো চালকের পরিবার সূত্রে জানা যায়, গত ৩১ ডিসেম্বর রাত  সাড়ে ৮টার দিকে অটো চালক রহমত আলী অটোসহ নিখোঁজ হয়। নিখোঁজ হওয়ার পরদিন ১ জানুয়ারী নিহতের চাচা আব্দুল করিম কুলিয়ারচর থানায় সাধারণ ডায়েরী করেন । সাধারণ ডায়েরী নং-১৫।

নিহতের পিতা রিপন মিয়া অভিযোগ করে বলেন, এ হত্যা কান্ডের সাথে চরকামালপুর গ্রামের আমিন মিয়ার পুত্র সোহেল (৩০) জড়িত। পুলিশের ধারণা অটো গাড়ি ছিনতাইয়ের জন্যই অটোচালক রহমত আলীকে হাত-পা বেঁধে খুন করে  ব্রীজের নিচে ফেলে রেখে যায় ছিনতাইকারীরা।

কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নান্নু মোল্লা বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ